নওগাঁয় গৃহবধুকে ধর্ষনের চেষ্টা ও লুটপাটের অভিযোগে মামলা

নওগাঁয় এক গৃহবধুকে ধর্ষনের চেষ্টায় ব্যর্থ হয়ে বাড়িতে লুট পাট চালিয়েছে এমন আভিযোগে থানায় মামলা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, জেলার বদলগাছী উপজেলার ইসমাইলপুর গ্রামে ২ সন্তানের জননীকে বাড়িতে একা পেয়ে একই গ্রামের বেলায়েত হোসেন (৪৫) ও ইলিয়াছ হোসেন (৪২) গত ২৭ জুন আনুমানিক রাত্রী ৯টার সময় শয়নকক্ষের জানালা ভেঙ্গে ওই গৃহবধুকে ধর্ষনের চেষ্টা করে।

ভিকটিমের আত্ম চিৎকারে প্রতিবেশিরা আগায়ে এসে ওই ২ লম্পটকে আটক করলে তাদের লোক জন জানতে পেরে আটককৃত ওই ২জনকে ছিনিয়ে নিতে আরও ৯জন আসামী উদ্ধার করতে আসে। এসময় আসামীরা ভিকটিমকে মারপিট ও তার বাড়ির আসবাবপত্র ভাংচুর ও লুট পাট করে।

এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে বদলগাছী থানায় গত ২৯ জুলাই মামলা করেন। এ বিষয়ে মহাদেবপুর -বদলগাছী র্সাকেলের অতিরিক্ত পুলিশ সুপার আবু সালেহ মোঃ আশরাফুল আলমের সঙ্গে কথা বললে তিনি ঘটনার আংশিক সত্যতার কথা স্বীকার করে এবং বলেন তদন্ত করে প্রকৃত ঘটনা উদঘাটন করে আইন গত ব্যবস্থা নিবেন। আপর দিকে ভিকটিম অভিযোগ করে বলেন পুলিশ এ যাবৎ কোন আসামীকে গ্রেফতার করেনি।

এ ঘটনায় মামলা তদন্তকারী কর্মকতা এস আই আব্দুর রহমান সরকারের সঙ্গে কথা বললে তিনি জানান আসামীরা পালতক থাকায় তাদের গ্রেফতার করা সম্ভব হচ্ছে না তবে মামলটির তদন্ত প্রক্রিয়া অব্যাহত আছে।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর