ডেঙ্গু প্রতিরোধে সৃষ্টি হয়েছে জাতীয় ঐক্য-মোহাম্মদ নাসিম

বাংলাদেশ আ’লীগের প্রেসিডিয়াম সদস্য,কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি বলেছেন,বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে আ’লীগ,১৪ দলসহ অন্যান্য রাজনৈতিকদল,আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, চিকিৎসক,শিক্ষকসহ সকল পেশাজীবি ডেঙ্গু প্রতিরোধে মাঠে নেমেছেন।

এক কথায় ডেঙ্গু প্রতিরোধ ও প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় যার যার অবস্থান থেকে জনগণের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে প্রচারণা চালিয়ে যাওয়ায় সৃষ্টি হয়েছে জাতীয় ঐক্য। অতীতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে যে কোন ষড়যন্ত্র-চক্রান্তের বিরুদ্ধে আ’লীগ যেমন সফল হয়েছে,বর্তমানে ডেঙ্গুসহ প্রাকৃতিক দুর্যোগেও সফল হবে ইনশাআল্লাহ । জনগণ বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথেই আছেন।

রোববার (৪ আগস্ট) ১৪ দলীয় জোটের পক্ষ থেকে সিরাজগঞ্জে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ উপলক্ষে আয়োজিত এক সমাবেশে এসব কথা বলেন।

কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিমের নেতৃত্বে রোববার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত সিরাজগঞ্জ সদর উপজেলার ছোনগাছা ইউনিয়ন এবং সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়ার নেতৃত্বে অপর একটি টীম শাহজাদপুরের গালা ইউনিয়ন ও পৌরসভাধীন শান্তিপুর এবং চৌহালী উপজেলার ঘোরজান ও খাসপুকুরিয়া ইউনিয়নে বন্যা দুর্গত মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

এ সময় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকার বনানী থানা আ’লীগের সাধারণ সম্পাদক মীর মোশারফ হোসেন,গণআজাদী লীগ সভাপতি এস কে শিকদার,বাসদের আহ্বায়ক রেজাউর রশিদ খান এবং জাপা প্রেসিডিয়াম সদস্য এজাজ আহমেদ মুক্তা, শাহজাদপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আজাদ রহমান, চৌহালী উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক সরকার,জেলা আ’লীগের প্রচার সম্পাদক শামসুজ্জামান আলো,স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলাম,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাকিরুল ইসলাম লিমন,আ’লীগ নেতা হাবিবুর রহমান হাবীব,সাইফুল ইসলাম,ইউপি চেয়ারম্যান সহিদুল আলম,সাবেক ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।

মোহাম্মদ নাসিম পরে তাঁর নির্বাচনী এলাকা কাজিপুরের সোনামুখীতে সম্প্রতি হত্যাকাণ্ডের শিকার শ্যামল সাহার বাসায় যান এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

বার্তাবাজার/আরএইচ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর