পটুয়াখালীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ১৮ পরিবারকে সহায়তা প্রদান

পটুয়াখালীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ১৮ পরিবারের মাঝে নিজ উদ্যোগে অর্থ ও শাড়ি-লুঙ্গী দিয়েছেন জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ও জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি রিয়াজ মৃধা।

শনিবার (৬ মে) সকাল সাড়ে এগারোটা দিকে পৌর শহরের মিঠাপুকুর সংলগ্ন এলাকায় ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থদের মাঝে এ সহায়তা প্রদান করেন। এসময় ১৮ জন ক্ষতিগ্রস্থ অসহায় নারী পুরুষের মধ্যে প্রতি জনকে নগদ ১০ হাজার টাকা করে ১ লক্ষ ৮০ হাজার টাকা ও শাড়ি-লুঙ্গী বিতরন করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নান, জেলা মৎস্য লীগের সাধারণ সম্পাদক জুয়েল মৃধা, সহ-সভাপতি আলহাজ্ব রুহুল আমিন, বাস-মিনিবাস মালিক সমিতির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব গোলাম মাওলা দুলু মৃধা, সহ-সভাপতি মোঃ মিজানুর রহমান মিজান, জেলা আওয়ামী লীগের সদস্য এডঃ রাধা কিশোর সদাই, পৌর আওয়ামী লীগের সদস্য লিটন বণিক, অভিলাষ কর্মকার, এলাকার কাউন্সিলর জাহিদ হোসাইন, এলাকার বিশিস্ট ব্যবসায়ী সুমন প্রমুখ।

এ সময় রিয়াজ মৃধা বলেন, আমি দুর্ঘটনার সময় ঢাকায় ছিলাম, ফেসবুকে দেখেছি আগুনের ভয়াবহতা। আমি পটুয়াখালীতে এসে আমার বাস মালিক সমিতির নেতৃবৃন্দের সাথে আলাপ আলোচনা করে আমার ব্যক্তিগত উদ্যোগে আপাতত এ সহায়তা দিলাম, আমার জন্য দোয়া করবেন, আমি আপনাদের পাশে থাকবো, দোয়া করবেন।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর