মেলান্দহে দোকানে দুর্ধর্ষ চুরি, থানায় অভিযোগ

জামালপুরের মেলান্দহে উপজেলার ঘোষেরপাড়া ইউনিয়নের চাড়ালকান্দি কাপড়, মনোহারি ও ইলেক্ট্রনিক্সের দোকানে দুর্ধর্ষ চুরির হয়েছে।

শুক্রবার দিবাগত রাতে উপজেলার ঘোষেরপাড়া ইউনিয়নের চাড়ালকান্দি বাজারে মেসার্স নুরুল ষ্টোর কাপড়, মনোহারি ও ইলেক্ট্রনিক্সের দোকানের দরজার শিকল কেটে দুর্ধর্ষ চুরির এ ঘটনা ঘটে। এ ঘটনায় দোকান মালিক নূরুল ইসলাম মেলান্দহ থানায় ৮ জনের নাম উল্লেখ ও আরও অজ্ঞাত ১০-১২ জন দিয়ে একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগে পশ্চিম ছবিলাপুর গ্রামের মৃত আকবর আলী মৃধার ছেলে মজনু মিয়া (৪৫), রঞ্জু মিয়া (৪৭), একই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে আলতাফুর রহমান (৫০), আলম পোদ্দার (৪০), মোঃ রিপন (৩৫), মৃত কছির পোদ্দারের ছেলে সিরাজুল ইসলাম (৬০), আলিমদ্দিন (৫২),আলিমদ্দিনের ছেলে মোঃ মোস্তফা (৪৫) সহ আরও ১০-১২ জন অজ্ঞাত নামা তাদের নাম উল্লেখ করেন।

দোকান মালিক মোঃ নূরুল ইসলামের দাবি, সকালে আমার ছেলে আজাদ দোকান খুলতে গিয়ে দেখে ঘরের দরজা খোলা ঘরে মালামাল নাই। দীর্ঘদিন ধরে আমাদের জমিজমা সংক্রান্ত বিরোধ চলছিলো। বিরোধকে কেন্দ্র করে আমার ক্ষতি করার জন্য তারা এ কাজ করেছে। আমি দোকান বন্ধ করে বাড়িতে চলে গেলে সেই সুযোগে দোকান লুট করে নিয়ে গেছে। দোকান ঘরে থাকা নগদ টাকাসহ শাড়ী, লুঙ্গি, পবিলিন-সিট থান কাপড়, থ্রি পিছ, এলইডি টিভি ০৩টি, মোবাইল সেট- ২৮টি ও অন্যান্য মনোহানির মালামাল যার বাজার মূল্য অনুমান দশ লক্ষ টাকার মালামাল নিয়া যায়। বিষয়টি এলাকার লোকজন সহ বাজারের কমিটিকে অধগত করিলে তাহারা আইনের আশ্রয় নেওয়ার জন্য পরামর্শ দেন।

আজাদ মিয়া জানান, সকাল ৭ টার দিকে আমি বাজারের এসে দোকান খুলতে গিয়ে দেখি দরজার শিকল কাটা এবং দরজা খোলা। পরে দোকান ঘরে ডুকে দেখি সব মালামাল নিয়ে গেছে। যা কিছু আছে তাও সেগুলো এলোমেলো।

এ বিষয়ে অভিযুক্তদের বক্তব্য নিতে গেলে তাদেরকে পাওয়া যায়নি।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ দেলোয়ার হোসেন বলেন, দোকান চুরি বিষয়ে একটা অভিযোগ পেয়েছি। পুলিশ পাঠিয়ে যতটুকু জানতে পারলাম তাদের মধ্যে জমি নিয়ে বিরোধ। আরও তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর