পটুয়াখালীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে সহায়তা প্রদান

পটুয়াখালী পৌর শহরের পুরান বাজার এলাকায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য সামগ্রী, নগদ টাকা ও ঢেউটিন সহায়তা প্রদান করা হয়েছে।

শুক্রবার (৫ মে) বেলা সাড়ে ১১টার দিকে টাউন মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে জেলা প্রশাসনের আয়োজনে এবং দুর্যোগ ব্যাবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের সহযোগীতায় ক্ষতিগ্রস্থ ৪৩ পরিবারকে এ সহায়তা প্রদান করা হয়।

এ সময় জেলা প্রশাসক মোহাম্মদ শরিফুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ হাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল সাজেদুল ইসলাম সজল, পৌর মেয়র মহিউদ্দিন আহম্মেদ, সদর উপজেলা চেয়ারম্যান গোলাম সরোয়ার, জেলা ত্রাণ ও পূনর্বাসন কর্মকর্তা সুমন চন্দ্র দেবনাথসহ স্থানীয় জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। ক্ষতিগ্রস্ত ৪৩ পরিবারের মধ্যে ৯ জন ঘর মালিককে তিন বান্ডিল টিন, নয় হাজার করে টাকা ও শুকনো খাবার, ৩৪ টি ভাড়াটিয়া পরিবারের প্রত্তেককে দুই বান্ডিল টিন ছয় হাজার করে নগদ টাকা ও শুকনা খাবার এছাড়া তিন জন শিক্ষার্থীকে দশ হাজার করে নগদ টাকা ও বই প্রদান করা হয়।

উল্লেখ্য, গত ৩ মে বুধবার সন্ধ্যায় পৌর শহরের মিঠা পুকুরপাড় এলাকায় এ ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর