উন্নয়ন বঞ্চিত বরিশালকে নতুন করে গড়তে চাই: খোকন সেরনিয়াবাত

আওয়ামী লীগের মনোনিত মেয়র প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত) বলেন, আমি একটি সুন্দর বরিশাল নগরী গড়ে তুলতে চাই, যা বিগত দিনে হয়নি।

বর্তমানে বাংলাদেশে যে উন্নয়ন কর্মযোগ্য চলছে তা থেকে বরিশাল বাসী বঞ্চিত। আমি সততার সাথে কাজ করতে চাই। মানুষের সেবা, অবকাঠামোগত উন্নয়ন করার চেষ্টা করবো।

আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে বৃহস্পতিবার (৪ মে) সকাল ১০টায় শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময়কালে এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, আমি সুষ্ঠভাবে একটি পরিচ্ছন্ন বরিশাল নগরী গড়তে সাংবাদিকদের সহযোগীতা চাই।

সকলের সমর্থন পেলে একটি নতুন বরিশাল গড়ে তোলার চেষ্টা করবো।

শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী নাছির উদ্দিন বাবুলের সভাপতিত্বে সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠানে ক্লাবের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেনসহ বিভিন্ন গণমাধ্যম কর্মী উপস্থিত ছিলেন।

এদিকে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা শেষে তিনি নগরীর সদর রোডে থেকে শুরু করে হাসপাতাল রোড পর্যন্ত ব্যবসায়ীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় তার সাথে মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাড. আফজালুল করিম, অ্যাড. লস্কর নুরুল হক, আনিচ উদ্দিন শহীদসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর