পটুয়াখালীতে ৬৫ বছরের বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ

পটুয়াখালীতে ৬৫ বছরের এক বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ উঠেছে শহিদুল হাওলাদার (৩৫) নামে এক মোটরসাইকেল চালকের বিরুদ্ধে। ২৫ এপ্রিল মঙ্গলবার গলাচিপা উপজেলার চর বিশ্বাস ইউনিয়নের ১ নং ওয়ার্ডের চর বিশ্বাস গ্রামে এ ঘটনা ঘটে। শহিদুল হাওলাদার একই গ্রামের ইউসুফ হাওলাদারের ছেলে। এ ঘটনায় ২৬ এপ্রিল বুধবার ধর্ষণের শিকার হওয়া বৃদ্ধার ছেলে রহমত উল্লাহ গলাচিপা থানায় এজাহার দায়ের করেন৷

এজাহার সূত্রে জানাগেছে, ২৫ শে এপ্রিল রাতে খাওয়া দাওয়া শেষ করে বিছানায় ঘুমিয়ে পড়ে ৬৫ বছরের বৃদ্ধা। পরে রাত ১টার দিকে একই এলাকার শহিদুল হাওলাদার বৃদ্ধার ঘরের জানালা ভেঙ্গে মুখ চেপে ধরে এবং ধারালো চাকু দিয়ে ভয়ভীতি দিখিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষণের শিকার হওয়া বৃদ্ধা ডাক চিৎকার দিলে এলাকার লোকজন এগিয়ে আসলে শহিদুল হাওলাদার পিছনের দরজা খুলে পালিয়ে যান। পরে বৃদ্ধাকে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ ওসি শোনিত কুমার গায়েন জানান, আমি থানার বাহিরে একটা কাজে আসছি না দেখে বলতে পারছি না। তবে অভিযোগ দেয়া থাকলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

বার্তা বাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর