কোম্পানীগঞ্জে দুইদিন পরে নিখোঁজ হোরন মিয়ার লাশ ভেসে উঠলো

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ঢালারপাড় গ্রামের পার্শ্ববর্তী কিয়ামকাড়া নামক স্থান মাছ ধরতে গিয়ে হোরন মিয়া(৩২) নামের নিখোঁজ জেলের লাশ দুই দিন পর ভেসে উঠলো। নিহত ব্যক্তির উপজেলার মধ্য রাজনগর গ্রামের মৃত হোসেন মিয়ার পুত্র। রোববার ৩০ মার্চ দুপুর আনুমানিক ১টার সময় এ নিখোঁজ হলে স্থানীয় ও ডুবুরি দল লাশ উদ্ধারের চেষ্টা করলেও লাশ উদ্ধার হয়নি। অবশেষে আজ সকাল ৮ টার সময় কিয়ামকারা নামক স্থানে লাশ ভেসে উঠে।

নিখোঁজের আত্মীয় ও থানা সূত্রে জানা যায়, অন্যান্য দিনের ন্যায় রোববার দুপুর একটার সময় কিয়ামকারাতে মাছ ধরতে যায় সে। এ সময় মাছ ধরতে পানির উপরিস্থল থেকে ২৫/৩০ ফুট নিচে মাছ ধরতে যায়। এরপর থেকে নিখোঁজ রয়েছেন তিনি।

নিখোঁজের পরপরই উপজেলা নির্বাহী কর্মকর্তা লুসিকান্ত হাজং ও কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায় পরিদর্শন করেন। লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন কোম্পানীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা হিল্লোল রায়।

নিহত পরিবারের সদস্যকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে নগদ ২০ হাজার টাকা সহযোগীতা প্রদান করা হয়। সহযোগীতার অর্থ তুলে দেন ২নং পূর্ব ইসলামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলমগীর আলম।

বার্তা বাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর