সিলেটের কোম্পানীগঞ্জে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে খুন

সিলেটের কোম্পানীগঞ্জে গভীর রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে নুর উদ্দিন (২৬) নামের এক যুবককে খুন করা হয়েছে। উপজেলার উত্তর ঢালার পাড় গ্রাম ঘেঁষা ধলাই নদীতে ১৩ এপ্রিল বৃহস্পতিবার রাত ১২ টা থেকে শেষ রাত্রী ০৩ টার মধ্যবর্তী সময়ের মধ্যে এ খুনের ঘটনা ঘটতে পারে। নিহতের পিতা আবু তাহের মিস্ত্রি বার্তা বাজার প্রতিবেদককে জানান, রাত ১২ টার পরে আমার ছেলেকে কে যানি তার মোবাইল ফোনে কল দিয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। আমি তাকে বাধা দিলেও সে মানেনি। চলে যায়। সকালে তার লাশ নদীর কিনারে ভাসতে দেখি।

স্থানীয় নুর মোহাম্মদ জানান, সকালে একজন মহিলা প্রথম লাশটি দেখতে পায়। আমি ছুটে গিয়ে দেখি লাশটি উপুর হয়ে ভাসছে। লাশের শরীরে ১৫/১৬ টি ছুড়ির ঘা রয়েছে। এর কয়েক ফুট দূরে বালুচরে তার ব্যবহৃত জুতা পড়েছিল।

স্থানীয় আরিফুল হক সেন্টু জানান, সে পুলিশের সোর্সিং করতো। তার দেওয়া তথ্যে অনেক অপরাধীকে পুলিশ গ্রেফতার করতো। হয়তো সেই অপরাধীদের কেউ এই হত্যাকান্ড ঘটাতে পারে।

খুনের খবর চাউর হওয়ার পরপরই ঘটনাস্থলে ছুটে আসেন কোম্পানীগঞ্জ থানা পুলিশ। নিহতের লাশ উদ্ধার করেন। খুনের ঘটনায় বিভিন্ন আলামত জব্দ করেন।

কোম্পানীগঞ্জ থানা ইন্সপেক্টর (তদন্ত) আল আমিন প্রতিবেদককে জানান, খুনের ঘটনার কারন অবশ্যই বের করবো। বিভিন্ন আলামত জব্দ করা হয়েছে। লাশের সুরতহাল প্রতিবেদন করা হচ্ছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত, নিহতের লাশ নিজ বাড়িতেই রয়েছে। এ ঘটনার এখন পর্যন্ত কোনো ক্লু উদ্ধার করতে পারিনি কোম্পানীগঞ্জ থানা পুলিশ। হত্যাকারীদের শাস্তির দাবী জানিয়েছেন পূর্ব ইসলামপুর ইউপি চেয়ারম্যান আলমগীর আলম, ইউপি সদস্য আলী আকবর সহ এলাকাবাসী।

বার্তা বাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর