বিএনপি ক্ষমতায় আসতে অন্য পরিকল্পনা করছে : মুক্তিযোদ্ধামন্ত্রী

মুক্তিযোদ্বামন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, যাদের কাছে এতিমের টাকা নিরাপদ নয়। যারা এতিমের টাকা আত্মসাৎ করে। তাদের কাছে দেশের ১৭ কোটি মানুষের সম্পদ নিরাপদ থাকতে পারে না। তারা ক্ষমতায় আসতে পারবেনা নিশ্চিত হয়ে এখন অন্য পরিকল্পনা করছে। তারা ক্ষমতায় ছিল ২৯ বছর। আমরা ছিলাম ২২ বছর। কোন সময়ে দেশে উন্নয়ন বেশী হয়েছে তা সবাাই জানে।

শুক্রবার (৩১ মার্চ) সকালে নোয়াখালী হাতিয়ায় উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা ও সুধী সমাবেশে মন্ত্রী একথা গুলো বলেন।

মন্ত্রী আরো বলেন, হাতিয়ার মানুষের প্রধান সমস্যা নদী ভাঙ্গন। করোনা মহামারির কারনে এই সমস্যা সমাধানি হয়নি। আমি আশা করি আগামী নির্বাচনের আগে দ্রুত সময়ের মধ্যে আপনাদের এই নদী ভাঙ্গন সমস্যা সমাধান হবে। এজন্য শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে নির্বাচিত করার আহবান জানান তিনি।

সকালে উপজেলা পরিষদ চত্তরে উপজেলা আওয়ামী লীগ সভাপতি সাবেক সংসদ মোহাম্মদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে আরো বক্তব্য রাখেন সংসদ সদস্য আয়েশা ফেরদাউস, বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ অধ্যাপক ওয়ালী উল্যা, উপজেলা চেয়ারম্যান মাহবুব মোর্শেদ, পৌর মেয়র কে এম ওবায়েদ উল্যা, ভাইস চেয়ারম্যান কেফায়েত উল্যা,বীর মুক্তিযোদ্ধা দিদারুল ইসলাম খান, উপজেলা যুবলীগ যুগ্ম আহবায়ক নুরুল আফছার রাহাদ, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মহি উদ্দিন মুহিন, শ্রমিক লীগ সভাপতি আল আমিন ও ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক।

সকাল থেকে হাতিয়ার বিভিন্ন ইউনিয়ন থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে লোকজন জমায়েত হতে শুরু করে। সমাবেশে মুক্তিযোদ্ধা, সরকারি কর্মকর্তা, সাংবাদিক, জনপ্রতিনিধি সহ বিভিন্ন শ্রেনী পেশার প্রায় ১০ হাজার মানুষ সমাবেত হয়।

এর আগে তিনি উপজেলা সদরে নবনির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের উদ্ধোধন করেন। তিন কোটি টাকা ব্যায় করে সরকার মুক্তিযোদ্ধাদের জন্য তিনতলা বিশিষ্ট এই ভবন নির্মান করেন। মন্ত্রী হেলিকপ্টার যোগে এসে বিকালে আবার একই ব্যবস্থায় ঢাকায় ফিরে যান।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর