পাবনায় ডাকাতির ঘটনায় ৫ ডাকাত সদস্য গ্রেপ্তার, ট্রাকসহ মালামাল উদ্ধার

পাবনার ঈশ্বরদীতে চাঞ্চল্যকর ডাকাতির ঘটনার ট্রাকসহ লুন্ঠিত মালামাল উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্য আটক করেছে।

বৃহস্পতিবার (৩০ মার্চ) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আকবর আলী মুন্সী এই তথ্য দেন।

পুলিশ সুপার জানান, গত (২৩ মার্চ) ভোর রাতে এক দল ডাকাত ঈশ্বরদী উপজেলা দাশুরিয়া মোড়ে ব্যবসাহী রাকিবুল হাসানের চাউল ও মুড়ি চাতালে হানাদেয় ডাকাত দলের সদস্যরা ঐ চাতালের নৈশপ্রহরীকে মারধর করে চাতালের মালামাল নিয়ে ট্রাকযোগে পালিয়ে যায়। এঘটনায় মামলা দায়ের হলে তথ্য প্রযুক্তি ব্যবহার এবং ঈশ্বরদী এলাকার সিসিটিভি ফুটেজ দেখে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মাসুদ আলমের নেতৃত্বে পুলিশের একটি দল খুলনা, বাগেরহাট জেলার বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেফতার করে। পরে তাদের স্বীকারক্তি অনুযায়ী ডাকাতির কাজে ব্যবহৃত ট্রাক ও লুন্ঠিত মালমাল উদ্ধার করে।

আটককৃতরা হলেন, বাগেরহাট জেলার শরিফুল ইসলাম, বোরহান শেখ, আশরাফুল শেখ, শিমুল শেখ, কামাল শেখ। আটককৃতদের বিরুদ্ধে বিভিন্ন জেলায় হত্যা, ছিনতাই, দস্যুতা, ডাকাতিসহ একাধিক করে মামলা রয়েছে।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর