কালিহাতীতে পাঁচশত পরিবারের মাঝে নতুন বিদ্যুৎ সংযোগ

টাঙ্গাইলের কালিহাতীতে পল্লী বিদ্যুৎ সমিতি কর্তৃক পাঁচশত পরিবারে মাঝে নতুন বিদ্যুৎ সংযোগ ও বিভিন্ন উন্নয়নমূলক কাজের শুভ উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে শনিবার বিকালে উপজেলার মরিচা বাজারে আলোচনা সভা ও উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, টাঙ্গাইল – ৪ (কালিহাতী) আসনের সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী।

নাগবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আলাউদ্দিনের সভাপতিত্বে অন্যদের মধ্যে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বিকম, টাঙ্গাইল পল্লী বিদ্যুৎ সমিতির জিএম রাম সংকর রায়, পারখী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লিয়কত তালুকদার, দশকিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মালেক ভূইয়া প্রমুখ। এসময় নাগবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাকসুদুর রহমান মিল্টন সিদ্দিকী, বীরবাসিন্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব উদ্দিন, বল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদ মোফাখখারুল ইসলাম, সাবেক ইউপি সদস্য আব্দুস সামাদসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি স ালনা করেন নাগবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিন্না মিয়া।

এর আগে এমপি হাসান ইমাম খান সোহেল হাজারী চালাসরাই, নালিয়ারচালা ও মরিচা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন করেন।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর