মির্জাপুরে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

৩১ বার তোপধ্বনি, শহীদ মিনারে পুষ্পস্তক অর্পন, সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ, ড্রিসপ্লে, ক্রীড়া প্রতিযোগিতা, আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে আজ মঙ্গলবার মির্জাপুর উপজেলায় ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হয়েছে। উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ এ অনুষ্ঠানের আয়োজন করে।

সুর্যোদয়ের সঙ্গে সঙ্গে থানা প্রাঙ্গনে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসের সুচনা করেন উপজেলা প্রশাসন। এরপর কলেজ রোডের কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অপর্ন করেন উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ, মির্জাপুর থানা, মির্জাপুর রিপোর্টার্স ইউনিটি, প্রেস ক্লাব, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, মির্জাপুর বিশ্ববিদ্যালয় কলেজ, আলহাজ্ব শফিউদ্দিন মিঞা এন্ড একাব্বর হোসেন টেকনিক্যাল কলেজসহ বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক সংগঠন।

সকাল আটটায় মির্জাপুর পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে কুচকাওয়াচ ও ড্রিসপ্লে অনুষ্ঠানের শান্তির প্রতীক কবুতর উড়িয়ে অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন ও অভিবাদন গ্রহণ করেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ একাব্বর হোসেন এমপি। কুচকাওয়াচ ও ড্রিসপ্লেতে স্কুল কলেজের ছাত্র-ছাত্রী, গালর্স গাইড, বিএনসিসি, পুলিশ, ফায়ার সার্ভিস, আনসার ও ভিডিপি। এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবদুল মালেক, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম মিজানুল হক।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর