ডিবি’র অভিযানে ইয়াবাসহ আটক ১

ঢাকার সাভারে ঢাকা জেলা ডিবি (উত্তর) অভিযান চালিয়ে ১৫০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। বৃহস্পতিবার (২৫ জুলাই) মধ্যরাতে সাভারের চৌরঙ্গী সুপার মার্কেটের নিঝুম টেলিকম এন্ড মোবাইল সার্ভিসিং সেন্টার নামের একটি দোকান থেকে ১৫’শ ইয়াবাসহ আইয়ূব আলী (৩৩) নামের মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটক ওই মাদক ব্যবসায়ীর বাড়ী গোপালগঞ্জ জেলার সদর থানায়,বর্তমানে সাভার পৌর এলাকার মজিদপুরে মোস্তফা মিয়ার ভাড়া বাসায় থাকতেন বলে জানা গেছে।

অভিযানের ব্যাপারে ঢাকা জেলা ডিবি (উত্তর) এর উপ-পরিদর্শক নজরুল ইসলাম জানান, ডিবি’র অফিসার ইনচার্জ মোহাম্মদ আবুল বাশার, পিপিএম এর সার্বিক দিকনির্দেশনায় এই অভিযান পরিচালিত হয়। গোপনসূত্রে খবর পাই আমরা যে, আইয়ুব আলী নামের এক ব্যক্তি টেলিকম ব্যবসার আড়ালে দীর্ঘদিন যাবত ইয়াবা বিক্রি করে আসছেন। এমন সংবাদের ভিত্তিতে গতকাল (বৃহস্পতিবার) রাতে উপ-পরিদর্শক জাহিদ ও সঙ্গীয় ফোর্স সহ তার দোকানে অভিযান চালাই। এ সময় দোকানের ভিতর থেকে প্রায় ১৫’শ পিস ইয়াবা পাওয়া যায়।

এ ঘটনায় তাকে আটক করা হয়েছে এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলেও জানান গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।

ঢাকা জেলা ডিবি (উত্তর) এর অফিসার ইনচার্জ মোহাম্মদ আবুল বাশার মাদক সহ আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, মাদকের ব্যাপারে কোনো ছাড় দেয়া হবে না এবং এই অভিযান অব্যাহত থাকবে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর