সাভারে গণপিটুনি দিয়ে হত্যা মামলায় আটক- ১

ঢাকার সাভারে সালমা বেগম নামের নারীকে ‘ছেলেধরা’ সন্দেহে পিটিয়ে হত্যা মামলায় সাব্বির হোসেন (১৮) নামের এক কলেজ ছাত্রকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৫ জুলাই) দুপুরে তাকে আটক করা হয়। সে হেমায়েতপুরের হরিনধারা বাগবাড়ি এলাকার খোরশেদ আলমের ছেলে এবং তেঁতুলঝোড়া কলেজের শিক্ষার্থী বলে জানা গেছে।

এব্যাপারে ট্যানারি পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাভার মডেল থানার পরিদর্শক মোঃ এমারৎ হোসেন জানান, ছেলেধরা গুজবে নারীকে পিটিয়ে হত্যার ঘটনায় সংগৃহীত ভিডিও ফুটেজ থেকে সাব্বির হোসেনকে চিহ্নিত করে আটক করা হয়েছে। এ ঘটনায় জড়িত অন্যান্যদের আটক করতে অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, গত রবিবার (২০ জুলাই) সকালে সাভারের হেমায়েতপুরের তেঁতুলঝোড়া কলেজের সামনে ‘ছেলেধরা’ সন্দেহে উৎসুক জনতার হাতে গণপিটুনির শিকার হন সালমা বেগম নামের ওই নারী। পরে গুরুতর আহত অবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করালে চিকিৎসাধীন অবস্থায় ওইদিন সন্ধ্যায়ই তার মৃত্যু হয়।

এ ঘটনায় পরের দিন (২১ জুলাই) পুলিশ বাদী হয়ে অজ্ঞাত ৪০০ জনকে আসামী করে সাভার থানায় একটি মামলা দায়ের করে।

বার্তাবাজার/আরএইচ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর