সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনসিডি কর্ণার এর উদ্বোধন

ঢাকার সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ‘এনসিডি কর্ণার’ এর শুভ উদ্বোধন হয়েছে। রোববার (২ অক্টোবর) দুপুরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই কর্ণারের উদ্বোধন করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মোঃ এনামুর রহমান এমপি। এই কর্ণার বাস্তবায়ন এর দায়িত্বে ছিল স্বাস্থ্য অধিদপ্তরের এনসিডিসি।

পরে ত্রাণ প্রতিমন্ত্রী স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে এবং সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদার উদ্যোগ ও পরিকল্পনায় রূপান্তর ০৩ নামের সভাকক্ষের শুভ উদ্বোধন করেন।

এই উদ্বোধন কালে এসময় উপস্থিত ছিলেন- সাভার উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাজহারুল ইসলাম, সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ সায়েমুল হুদা, সাভার উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান ইয়াসমিন আক্তার সুমি, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী প্রমুখ সহ অন্যরা।

পরে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এর সভাপতিত্বে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে স্বাস্থ্য সেবা ব্যবস্থাপনা কমিটির মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। এসময় সাভার উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাজহারুল ইসলাম, ডা. সায়েমুল হুদা প্রমুখ সহ অন্যরা উপস্থিত ছিলেন।

মামুন/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর