বঙ্গবন্ধুর ম্যুরাল ও ফোয়ারা নির্মাণ কাজের উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী

ঢাকার সাভারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল ও ফোয়ারা নির্মাণ কাজের উদ্বোধন জরেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান, এমপি। বুধবার (২৪ জুলাই) দুপুরে সাভারের আবুল কাশেম সন্দীপ সড়কের (থানা রোড) প্রেসক্লাব মোড়ে এই নির্মাণ কাজের উদ্বোধন করেন তিনি। এই উদ্বোধনের মধ্য দিয়ে জায়গাটির নতুন নামকরন হলো ‘বঙ্গবন্ধু চত্বর’।

উদ্বোধনী অনুষ্ঠানে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান বলেন, সারা বাংলাদেশের বিভিন্ন জায়গায় জাতির পিতা বঙ্গবন্ধুর ভাস্কর্য ও ম্যুরাল রয়েছে। কিন্তু আমাদের এখানে এটি ছিলনা। আজ বঙ্গবন্ধুর ম্যুরাল ও ফোয়ারা নির্মাণ কাজের উদ্বোধন করা হলো। আশা করছি আগামী এক মাসের ভিতর এর নির্মান কাজ শেষ হবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন- সাভার পৌর মেয়র আলহাজ্ব আব্দুল গণি, ভাষ্কর মৃণাল হক, সাভার উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান ইয়াসমিন আক্তার সুমি, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক আশরাফ হোসেন চৌধুরী মাসুদ, পৌরসভার প্যানেল মেয়র ও কাউন্সিলর মানিক মোল্লা প্রমুখ সহ মহান স্বাধীনতা যুদ্ধে অংশ নেয়া বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, দলীয় নেতাকর্মী, সাংবাদিকবৃন্দসহ সর্বস্তরের সাধারন মানুষ।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর