রূপগঞ্জে ডিবি পরিচয়ে ব্যবসায়ীকে অপহরণ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ডিবি পরিচয়ে একদল দূর্বৃত্ত আওলাদ হোসেন (৪২) নামে এক ব্যবসায়ীকে অপহরণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার রাতে উপজেলার কা ন বাজার এলাকায় এ অপহরনের ঘটনা ঘটে। অপহৃত আওলাদ আলী উপজেলার চরপাড়া এলাকার কেরামত আলীর ছেলে।

অপহৃতের ভগ্নিপতি তানভীর আলম হিমেল জানান, আওলাদ হোসেন দীর্ঘদিন ধরে চাঁদরের ব্যবসা করে আসছে। এছাড়া আগামী ২৫ জুলাই অনুষ্ঠিতব্য রূপগঞ্জের কা ন পৌরসভা নির্বাচনে নারিকেল গাছ প্রতীকের প্রার্থী আবুল বাশার বাদশার সমর্থক। গত সোমবার রাত পোনে নয়টায় আওলাদ হোসেন কা ন বাজার থেকে রিক্সা দিয়ে নিজের বাড়ি যাচ্ছিলেন। এসময় কা ন বাজার এলাকার রাস্তায় পৌছালে একদল দূর্বৃত্ত একটি মাইক্রো গাড়ী দিয়ে রিক্সাটির গতিরোধ করেন। পরে ৩ জন সাদা পোশাক পরিহিত লোক ডিবি পরিচয়ে অস্ত্রে মূখে জিম্মী করে অপহরন করে নিয়ে যায়। তারপর থেকেই আওলাদ হোসেনের মোবাইল নাম্বারটি বন্ধ পাওয়া যাচ্ছে। তাকে বিভিন্ন স্থানে খুজাখুজির পরও তার সন্ধান পাওয়া যায়নি।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি। অপহৃতকে উদ্ধার করে অপহরনকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বার্তাবাজার/আরএইচ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর