করিমগঞ্জে সড়ক পাকা করনের দাবিতে মানববন্ধন

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার জয়কা ইউনিয়নের খোঁজারগাঁও গ্রামের কয়েক হাজার মানুষের চলাচলকারী একমাত্র রাস্তাটি পাকাকরনের দাবিতে মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৩আগস্ট) সকাল ১১টার দিকে কিশোরগঞ্জ মরিচখালী সড়কের বারুক বাজার এলাকায় এ মানববন্ধনে বিভিন্ন শ্রেণিপেশার বিপুল সংখ্যক মানুষ অংশ নেন।

সমাজকর্মী মোহাম্মদ জাকারিয়ার সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন সমাজকর্মী মোহাম্মদ এরশাদ উদ্দিন, সাবেক ইউপি মেম্বার আবুল কাশেম, স্থানীয় মসজিদেও ইমাম মোফাজ্জল হোসেন, সমাজকর্মী আব্দুস সালাম মিয়া প্রমুখ।

বক্তারা বলেন. করিমগঞ্জ উপজেলার জয়কা ইউনিয়নের খোঁজার গাঁও গ্রামের কয়েক হাজার মানুষের যাতায়তকারী এই সড়কটি অবহেলিত ও দীর্ঘদিন ধরে উন্নয়ন থেকে বঞ্চিত। আমাদের চলাচলের একমাত্র কাঁচা রাস্তাটি চলাচলের অযোগ্য হয়ে পড়েছে।

বারুক বাজার হতে বড় হাওর পর্যন্ত প্রায় দুই কিলোমিটার রাস্তাটি সামান্য বৃষ্ঠিতেই কর্দমাক্ত হয়ে যায়। ফলে ওই সড়কে কোনো যানবাহন চলাচল করতে পারেনা। এতে পায়ে হেঁটে চলাই কষ্টসাধ্য ব্যাপার। এলাকার কোমলমতি শিশু ও বিদ্যালয়গামী শিক্ষার্থীদের চরম দূর্ভোগ পোহাতে হচ্ছে।

এ রাস্তাটি দ্রুত রাস্তাটি পাকাকরনের জন্য স্থানীয় সাংসদ ও সরকারের সংশ্লিষ্ট সংস্থার কাছে আমরা গ্রামবাসীর একটাই দাবি দ্রুত সড়কটি পাকাকরন করা হোক।

মুকুট/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর