শেরপুরে পানির ট্যাংকে বিষ মিশিয়ে গ্রাহকদের হত্যার চেষ্টা

পূর্ব শত্রুতার জেরে বগুড়ার শেরপুরের ক্ষুরতা ও তেতুলিয়া গ্রামে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন প্রকল্পের সেচ পাম্পের সুস্বাদু পানির সাপ্লাই ট্যাংকের ভেতরে বিষ বা বিষাক্ত পাউডার মিশিয়ে পানির গ্রাহকদের হত্যার চেষ্টার ঘটনায় গত শুক্রবার রাতে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগে জানা গেছে, উপজেলার বিশালপুর ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামের আব্দুল খালেকের ছেলে রাশেদুল ইসলাম রাজু কুসুম্বি ইউনিয়নের ক্ষুরতা গ্রামে বরেন্দ্র বহুমুখি উন্নয়ন প্রকল্পের সেচ পাম্প দিয়ে ক্ষুরতা ও তেঁতুলিয়া গ্রামের প্রায় ৫০ টি পরিবারের মধ্যে গত দুই বছর ধরে বিশুদ্ধ সুস্বাদু পানি সরবরাহ করে আসছে।

পূর্ব শত্রুতার জের ধরে ক্ষুরতাপূর্বপাড়া গ্রামের মৃত আশরাফ আলীর ছেলে মোকলেছুর রহমান ওই সব গ্রাহকদের হত্যা করার উদ্দ্যেশে গত ১৯ জুলাই শুক্রবার দুপুরে ক্ষুরতা গ্রামের আব্দুল মোমিনের শিশু ছেলে আরিফ ও বগুড়ার নন্দীগ্রাম উপজেলার তুলাশন গ্রামের কছিমুদ্দিনের ছেলে ক্ষরতা মানব উন্নয়ন কেন্দ্র এতিমখানার ছাত্র আশিক রহমানের হাতে তরল পদার্থযুক্ত বোতল ও কাগজে মোড়ানো সাদা পাউডার দেয়। মোকলেছুরের কথা মতে শিশু আশিক রহমান ও আরিফ কোন কিছু চিন্তা না করে ওই সব পদার্থ ও পাউডার পানির ট্যাংকির ভিতরে ফেলে দেয়। বিষয়টি জানাজানি হলে সাথে সাথে গ্রাহকদের পানি খাওয়া ও ব্যবহার করতে নিষেধ করা হয়। পরে রাশেদুল ইসলাম রাজু বাদি হয়ে মোকলেছুর রহমানের বিরুদ্ধে গত শুক্রবার রাতে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর বলেন- অভিযোগ পেয়েছি। তবে তদন্তের স্বার্থে পানি পরীক্ষা করে সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর