চট্টগ্রামে অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৪ সদস্য গ্রেফতার

চট্টগ্রামের বাকলিয়ায় কিশোর গ্যাংয়ের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৫ জুলাই) গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন বাকলিয়া থানার ওসি মোঃ আবদুর রহিম।

তিনি বলেন, বাকলিয়া এলাকায় দীর্ঘ দিন ধরে একটি কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে চাঁদাবাজি, সন্ত্রাসী সহ নানান অভিযোগ আসছিল। যার পরিপ্রেক্ষিতে সোমবার (৪ জুলাই) রাত ১০টার দিকে অভিযান চালিয়ে বাকলিয়ার সৈয়দ শাহ রোডের ওয়াপদা গেইট সংলগ্ন একটি বাসা থেকে চারজন কিশোর গ্যাং এর সদস্যকে একটি দেশীয় তৈরি 2×2 বোরের পিস্তল, চাইনিজ কুড়াল ও কিছু গাঁজাসহ আটক করা হয়। আজ মঙ্গলবার তাদের আদালতে পাঠানো হবে।

আটককৃতরা হলো, কুমিল্লার চৌদ্দগ্রাম থানার জগন্নাথ দীঘি কেসকিমুরা সর্দার বাড়ি গ্রামের মোঃ মুছার ছেলে মোঃ মামুন (২৪), ভোলার বোরহান উদ্দিন থানার উত্তর টকবি গ্রামের মোঃ আলমগীরের ছেলে এমরান হোসেন বাবলু (২২), বরিশালের মৃত আবদুল বারেকের ছেলে মোঃ রুবেল হোসেন ওরফে রুবেল (১৯) এবং চট্টগ্রামের বাঁশখালী থানার কাথরিয়া বাজার এলাকার করিমের বাড়ির মৃত আবদুর রহিমের ছেলে মোঃ বাদশা (২২)।

হুমায়ুন/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর