বেনাপোলে হ্যান্ডলিং শ্রমিকদের জন্য বুস্টার ডোজের ভ্যাকসিন বুথ উদ্বোধন

যশোরের বেনাপোল স্থল বন্দরে কর্মরত ৯২৫ ও ৮৯১ ইউনিয়নের সকল শ্রমিকদের কোভিড-১৯ ভ্যাকসিন বুস্টার ডোজ কর্মসূচির উদ্বোধন করেছেন সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন।

বৃহস্পতিবার (২৩ জুন) বেলা ১১টার সময় বন্দর অভ্যান্তরে এই টিকা কর্মসূচীর আয়োজন করা হয়।

হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের সভাপতি রাজু আহম্মেদের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন বলেন, শ্রমিকদের জীবনমান উন্নয়নে সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। কোভিড-১৯ ভ্যাক্সিনেশন তার মধ্যে অন্যতম। প্রতিটি শ্রমিকে আগেও যেমন প্রথম ও দ্বিতীয় ডোজ দেওয়া হয়েছে। ঠিক তেমনিভাবে বুষ্টার ডোজ সম্পন্ন করা হবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, বেনাপোল স্থল বন্দরের উপ পরিচালক ট্রাফিক মামুন কবির তরফদার, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, প্রচার সম্পাদক সৈয়দ ওহিদুল হক পুটু, বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ মো. কামাল হোসেন ভূঁইয়া, বেনাপোল পৌর আওয়ামী লীগের সভাপতি এনামুল হক মুকুল, শার্শা উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, শার্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির উদ্দিন তোতা সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

আশরাফুল/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর