যৌন হয়রানির ঘটনায় ছাত্রীকে হত্যা চেষ্টা: থানায় মামলা

বগুড়ার শেরপুরের গুয়গাছি গ্রামে যৌন হয়রানির ঘটনায় এক স্কুল ছাত্রীকে জবাই করে হত্যার চেষ্টায় বৃহস্পতিবার সকালে ৩ জনকে আসামি করে ছাত্রীর বাবা বাদী হয়ে শেরপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। জড়িত সন্দেহে শাকিল আহম্মেদ (১৬) নামের এক যুবককে আটক করেছে থানা পুলিশ।

অভিযোগে জানা যায়, উপজেলার সুঘাট ইউনিয়নের গুয়াগাছি গ্রামের কামরুল সেখের মেয়ে জয়লা গুয়াগাছি উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রি স্কুলে আসা-যাওয়ার পথে পাশের জয়নগর গ্রামের মৃত মতিবর রহমানের ছেলে এই স্কুলের ১০ম শ্রেণির ছাত্র শাকিল আহম্মেদ প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করে আসছিল। প্রেমের প্রস্তাবে রাজি না হয়ে বিষয়টি স্কুলের শিক্ষকদের কাছে অভিযোগ দেয়। এর প্রেক্ষিতে শিক্ষকরা ওই ছাত্রকে শাসন করেন। গত মঙ্গলবার দিবাগত রাত ১ টার দিকে অজ্ঞাতনামা ব্যাক্তি ওই ছাত্রির ঘরের সিঁধ কেঁটে ঘরে প্রবেশ করে ঘুমন্ত অবস্থায় মুখ চেপে ধরে হত্যার উদ্দ্যেশে গলায় ছুরি দিয়ে আঘাত করে চলে যায়। চিৎকার শুনে পরিবারের লোকজন তাকে আহত অবস্থায় উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। বিষয়টি নিয়ে এলাকায় চানচল্যের সৃস্টি হয়েছে। এ ঘটনায় ওই ছাত্রীর পিতা কামরুল ইসলাম আজ বৃহস্পতিবার সকালে বাদি হয়ে শাকিল আহম্মেদ, মো. জেমস ও মো. আইয়ুব আলীকে বিবাদী করে থানায় একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে মেয়ের বাবা কামরুল ইসলাম বলেন, আমার ধারনা আসামীদের কু-প্রস্তাবে রাজি না হওয়ায় তারা এধরনের ঘটনা ঘটিয়েছে।

এ প্রসঙ্গে শেরপুর থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবীর বলেন, ছাত্রীটিকে হত্যা চেস্টায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। প্রকৃত ঘটনা উদঘাটনের জন্য শাকিল কে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর