আলফাডাঙ্গা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে ১৬ প্রার্থীর মনোনয়নপত্র জমা

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ফরিদপুরের আলফাডাঙ্গা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির দ্বি-বার্ষিক নির্বাচনে ১৬ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

রোববার (২৯ মে) প্রেসক্লাব কার্যালয়ে সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত নির্ধারিত সময়ে বিভিন্ন পদে প্রার্থীরা এ মনোনয়নপত্র দাখিল করেন।

এরআগে গত ২৭ মে সকাল ১০টা থেকে মনোনয়নপত্র বিতরণ কার্যক্রম শুরু হয়ে ২৮ মে বিকাল ৪টা পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহকারী এবং তাদের শুভানুধ্যায়ীদের পদচারণায় মূখর হয়ে ওঠে প্রেসক্লাব প্রাঙ্গণ।

যেসব পদে মনোনয়নপত্র জমা পড়েছে- সভাপতি পদে ২ জন, সহ সভাপতি পদে ২ জন, সাধারণ সম্পাদক পদে ২ জন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ১ জন, সাংগঠনিক সম্পাদক ১ জন, দপ্তর সম্পাদক পদে ১ জন, অর্থ সম্পাদক পদে ১ জন, আইন ও আন্তর্জাতিক সম্পাদক পদে ১ জন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে ১ জন, সমাজ কল্যাণ সম্পাদক পদে ১ জন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ১ জন, যুব ও ক্রীড়া সম্পাদক ১ জন ও কার্যকরী সদস্য পদে ১টি মনোনয়নপত্র জমা পড়েছে।

প্রেসক্লাবের নির্বাচন পরিচালনা কমিটির সদস্যরা জানান, ইতোমধ্যে ভোটার তালিকা প্রস্তুতসহ নির্বাচনী যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে। নির্বাচনে ২৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রকাশ করবেন। তারা উৎসব মুখর পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠানের প্রত্যাশা ব্যক্ত করেন।

উল্লেখ্য, গত ২০১৮ সালের ৯ জুলাই নির্বাচনের মাধ্যমে দুই বছরের জন্য আলফাডাঙ্গা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি গঠন হয়েছিলো। যার মেয়াদ ২০২০ সালে শেষ হয়ে যায়।

মিয়া রাকিবুল/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর