বগুড়ায় নৈশপ্রহরীকে বেঁধে ৪ জুয়েলার্সে চুরি

বগুড়ার সোনাতলা পৌরসভাস্থ্ গাজী প্লাজা মোড়ে আকন্দ মার্কেটে নৈশ প্রহরীকে বেঁধে রেখে চারটি জুয়েলার্সে চুরির ঘটনা ঘটেছে গতকাল শুক্রবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

জুয়েলার্সগুলো যথাক্রমে আপেল জুয়েলার্স (স্বত্ত্বাধিকারি- মোঃ আপেল), মাতৃ জুয়েলার্স (স্বত্ত্বাধিকারি-বিকাশ চন্দ্র স্বর্ণকার), রোজবা জুয়েলার্স (স্বত্ত্বাধিকারি মোঃ ফেরদৌস) ও বেবি জুয়েলার্স (স্বত্ত্বাধিকারি- শ্রী বিভীষণ)।

জানাযায়, একটি সংঘবদ্ধ চোরচক্র কর্তব্যরত নৈশ প্রহরী রবিউল ইসলামকে মারপিট করে পার্শ্ববর্তি সোনাতলা পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের সামনে ফেলে রেখে ওই জুয়েলার্সগুলোর তালা কেটে ৬ ভরি সোনা, ৫৫ ভরি রুপা ও নগদ ১৫০০ টাকা চুরি করে।

শনিবার ভোরে পথচারিরা রাস্তা দিয়ে যাওয়ার সময় নৈশ প্রহরীকে বাঁধা অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ এসে আহত নৈশ প্রহরীকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। এদিকে খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করেন শিবগঞ্জ সোনাতলা সার্কেলের সহকারী পুলিশ সুপার তানভীর হাসান ও সোনাতলা থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা।

এ ব্যাপারে সোনাতলা জুয়েলার্স মালিক সমিতির সভাপতি তরিকুল ইসলাম জানান, ‘জুয়েলার্সে চুরির ঘটনায় আমরা চরম নিরাপত্তাহনিতার মধ্যে রয়েছি। চুরি রোধে ও নিরাপত্তার সাথে ব্যবসা-বাণিজ্য করতে প্রয়োজনীয় উদ্যোগ নেয়ার জন্য উর্ধতন মহলের দৃষ্টি আকর্ষণ করছি।’

সোনাতলা থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম বলেন, আমাদের চোরচক্রকে ধরতে সবধরণের প্রচেষ্টা অব্যাহত আছে।

মিনহাজুল/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর