কুষ্টিয়ায় এনআইডি জালিয়াতি চক্রের ৪ সদস্য গ্রেফতার

কুষ্টিয়া ভেড়ামারা থেকে এনআইডি জালিয়াতি চক্রের ৪ সদস্য কে আটক করেছে কুষ্টিয়া র‌্যাব-১২।

র‌্যাবের সূত্রে থেকে জানা যায়, কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ ইলিয়াস খান এর নেতৃত্বে ২৬ মে বিকাল ৫ টার সময় ভেড়ামারা থানাধীন চরদামুকদিয়া গ্রামে” অভিযান চালিয়ে, এনআইডি জালিয়াতি চক্রের সদস্য আমিরুল ইসলাম (৩৫), পিতা-নুরুল হক, সাং-চরদামুকদিয়া, থানা-ভেড়ামারা, মোঃ রিপন হোসেন (৩১), পিতা-আব্দুল বারি, সাং- কৈপাল, মোঃ রায়হান কবির (২৭), পিতা-মোঃ রেজাউল হক, সাং-বালিরদিয়ার, এবং লালন হোসেন (৩৫), পিতা-মৃত কয়েল মন্ডল, সাং-কৈপাল, সর্ব থানা- দৌলতপুর গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা গ্রামের লোকজনের কাছ থেকে অর্থের বিনিময়ে তাদের এনআইডি কার্ড সংগ্রহ ও আঙ্গুলের ছাপ ব্যবহার করে অসৎ উদ্দেশ্যে ব্যবহারের জন্য মোবাইলের সিম কার্ড উত্তোলন করে আসছিল।

গ্রেফতারের সময় আসামীদের নিকট হতে পাসপোর্ট মোবাইল ফোন , ট্যাব , নিবন্ধিত সিম কার্ড ৭১টি, অনিবন্ধিত সিম কার্ড ২৩৬টি, ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার ৫টি, মোটরসাইকেল ২টি এবং নগদ ৩৭ হাজার টাকা উদ্ধার করা হয়।

মোহাম্মদ ইলিয়াস খানস্কোয়াড্রন লীডারকোম্পানী কমান্ডার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এই সময় তিনি জানান, আটককৃতদের উদ্ধারকৃত আলামত সহ ভেড়ামারা থানায় সোপর্দ করা হয়েছে।

মোশারফ হোসেন/বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর