খোকসায় জাতির পিতা ও বঙ্গমাতা জাতীয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

কুষ্টিয়ার খোকসায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক ( অনুর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা ( অনূর্ধ্ব -১৭) ২০২২ এর উদ্বোধন করা হয়েছে।

খোকসা উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ।

বৃহস্পতিবার বিকাল ৩.০০ টায় খোকসা জানিপুর সরকারি মাধ্যমিক বিদ্যালয় মাঠে উদ্বোধনী ম্যাচে খোকসা ইউনিয়ন পরিষদ একাদশ বনাম জানিপুর ইউনিয়ন পরিষদ একাদশ অংশ গ্রহন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, নবাগত উপজেলা নির্বাহী অফিসার, রিপন বিশ্বাস।
এ সময় আরও উপস্থিত ছিলেন, খোকসা উপজেলা সহকারী কমিশনার (ভূমি)মোঃ ইসাহক আলী, খোকসা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবুল আকতার, কুমারখালী উপজেলা যুবলীগের সভাপতি ও প্যানেল মেয়র হারুনর-অর-রশীদ হারুন,খোকসা থানা ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ সৈয়দ আশিকুর রহমান সহ অনেকেই।

উদ্বোধনী এ ম্যাচ পরিচালনা করেন পীযুষ মজুমদার, ম্যাচে খোকসা ইউনিয়ন পরিষদ একাদশ ২-১ গোলে জানিপুর ইউনিয়ন পরিষদ একাদশ কে পড়াজিত করে জয়লাভ করে।

ফুটবল টুর্নামেন্টে উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভার মোট ১০ টি দল অংশ গ্রহন করবে। নক আউট এর ভিত্তিতে খেলা অনুষ্ঠিত হবে।

মোশারফ হোসেন/বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর