ভাঙ্গায় মামার সামনে নদীতে ডুবে মারা গেল ভাগ্নে, একদিন পর মরদেহ উদ্ধার

ফরিদপুরের ভাঙ্গায় মামার সামনে নদীতে ডুবে মর্মান্তিক ভাবে মারা গেলেন ভাগ্নে। উপজেলার নাছিরাবাদ ইউনিয়নের দুয়াইর দরগাহ বাজার এলাকায় গতকাল মঙ্গলবার দুপুরে আড়িয়াল খাঁ নদীতে গোসল করতে এসে এ ঘটনা ঘটে।

মঙ্গলবার (১৭ মে) দুপুর ২ টার দিকে আড়িয়াল খাঁ নদীতে গোসল করতে এসে ডুবে যায় সৈয়দ হাসান (২২) নামের এক যুবক। বুধবার সকালে ভাঙ্গা ফায়ার সার্ভিসের কর্মীরা ডুবরীদের সাথে নিয়ে ব্যাপক তল্লাশি চালিয়ে যুবকের মরদেহ উদ্ধার করে। ভাঙ্গা থানা ফায়ার সার্ভিসের কর্মকর্তা সজিব আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, মামা নাছিরাবাদ ইউনিয়নের দোপপাশা গ্রামের বাসিন্দা শেখ রসুলের ছেলে দীন ইসলাম (৩০) তার ভাগনে মাদারীপুর সদরের থানতলী গ্রামের সৈয়দ ওহিদুল ইসলামের ছেলে সৈয়দ হাসানকে (২২) নিয়ে গোসল করতে যান। মামা দীন ইসলাম ও ভাগ্নে সৈয়দ হাসান কেউ সাঁতার জানতেন না। একপর্যায়ে ভাগ্নে সৈয়দ হাসান নদের গভীর পানিতে তলিয়ে যান।

এলাকাবাসী সূত্রে জানা যায়, পানিতে তলিয়ে যাওয়ার পর এলাকাবসী ও সৈয়দ হায়দারের আত্মীয়রা তাকে উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হন। পরে ভাঙ্গা দমকল বাহিনীকে খবর দেওয়া হয়।

ভাঙ্গা দমকল বাহিনীর কর্মকর্তা সজিব আহমেদ জানান, প্রবল স্রোতের কারণে দমকল বাহিনীর একটি দল মঙ্গলবার বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত চেষ্টা করে সৈয়দ হায়দারকে উদ্ধার করতে ব্যর্থ হন। পরে বরিশালে ডুবুরি দলকে খবর দেওয়া হয়।

বরিশাল নৌবাহিনীর লিডার নজরুল ইসলাম জানান, বুধবার সকাল থেকে বরিশালের পাঁচজন ও ভাঙ্গার তিনজন ডুবুরি দলের সদস্য পানিতে নেমে যে জায়গায় সৈয়দ হাসান তলিয়ে যান, সেই জায়গা থেকে তলিয়ে যাওয়ার ২০ ঘণ্টা পর বুধবার সকাল ১০টার দিকে তার মৃতদেহ উদ্ধার করেন।

নছিরাবাদ ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলমগীর খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সৈয়দ হাসান ও তার মামা দীন মোহাম্মদ দুজনই ঢাকা থাকেন। মৃত সৈয়দ হাসান একটি হোটেলে কাজ করতেন। গত শুক্রবার মামার সাথে তিনি নাছিরাবাদ নানা বাড়িতে বেড়াতে এসেছিলেন।

শিশির/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর