সিরাজদিখানে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা

মো: মিজানুর রহমান, সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: “জনসংখ্যা ও উন্নয়নে আন্তর্জাতিক সম্মেলনের ২৫ বছর প্রতিশ্রুতির দ্রুত বাস্তবায়ন” এই প্রতিপাদ্যে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে সিরাজদিখানে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সিরাজদিখানে বৃহস্পতিবার সকাল ১০ টায় র‍্যালিটি উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে শুরু করে উপজেলা মোড় সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদে এসে শেষ হয়।

উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে র‍্যালী শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে মালখানগর ইউনিয়ন পরিবার পরিকল্পনা কেন্দ্রের শ্রেষ্ঠ পরিবার কল্যাণ সহকারি সাহিদা আক্তার, শ্রেষ্ঠ পরিবার পরিকল্পনা পরিদর্শক শরিফুল আলম, শ্রেষ্ঠ পরিবার পরিকল্পনা পরিদর্শক সেলিনা পারভীনকে ক্রেস্ট প্রদান করা।

অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মহিউদ্দিন আহমেদের সভাপতিত্বে ও পরিবার পরিকল্পনা পরিদর্শক পিযুষ রায়ের সঞ্চালনায় আরো অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা রিনাত ফৌজিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান মঈনুল হাসান নাহিদ, মহিলা ভাইস চেয়ারম্যান এড. তাহমিনা আক্তার তুহিন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বদিউজ্জামান, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. আরাফাত হোসেন, উপজেলা মেডিকেল অফিসার ডা. শহিদুল ইসলাম খন্দকার প্রমুখ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর