নোয়াখালীতে বেপরোয়া গতির বাস খালে, নিখোঁজ যাত্রী, আহত -১৭

মুহাম্মদ উল্যাহ সজীব, নোয়াখালী (সেনবাগ-সোনাইমুড়ী) প্রতিনিধি: নোয়াখালীর সেনবাগের রাস্তার মাথার পশ্চিমে এবি ফুডের সামনে বেপরোয়া গতির যাত্রীবাহী সুগন্ধা পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে আনুমানিক ১২জন যাত্রী আহত হয়েছেন।

স্থানীয়দের ভাষ্যমতে বেপরোয়া গতির এ বাস অপর একটি বাসকে ওভারটেক করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে বুধবার (১০ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে খালে পড়ে ডুবে যায়।

বাসের যাত্রীদের আত্মীয় স্বজনেরা একাধিক হাসপাতালে খোঁজ করে দাবী করেন, এ দুর্ঘটনায় তাদের একাধিক স্বজন এখনো নিখোঁজ রয়েছে।

সেনবাগন থানার (ইনভেস্টিগেশন) অফিসার আবদুল আলিম, ঘটনাস্থল থেকে মুঠোফোনে বার্তা বাজারকে জানান, দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধার করা হয়েছে। বাসের ভিতরে কোন যাত্রীর লাশ পাওয়া যায়নি। তবে এ দুর্ঘটনায় নিহত এবং আহতের সঠিক কোন তথ্য এখস পর্যন্ত আমাদের কাছে নেই। তবে ধারণা করছি দুর্ঘটনায় ১২জন যাত্রী আহত হয়েছেন। নিখোঁজ যাত্রী উদ্ধারের চেষ্টায় খালে ডুবুরি নামানো হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর