প্রতিবন্ধী নারীকে ধর্ষণ, অভিযুক্ত যুবক গ্রেপ্তার

বুদ্ধিপ্রতিবন্ধী এক নারীকে ধর্ষণের অভিযোগে মাইনুদ্দিন নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে পটুয়াখালী জেলার রাঙ্গাবালীতে। গ্রেপ্তার মাইনুদ্দিন মুন্সি (৩৮) রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের চরলক্ষ্মী গ্রামের বাসিন্দা। উক্ত প্রতিবন্ধী নারীর খালার করা মামলায় গতকাল (১০ ফেব্রুয়ারি) রাতে তাঁকে গ্রেপ্তার করে পুলিশ।

জানা যায়, এতিম ওই নারী তাঁর খালার কাছে থাকতেন। তার দরিদ্র খালাও কাজের জন্য ঘরের বাইরেই বেশি সময় অবস্থান করতেন। প্রতিবন্ধী ওই নারীকে মাইনুদ্দিন বিয়ের প্রলোভন দেখিয়ে প্রায় ৮ মাস ধরে ধর্ষণ করেন। একপর্যায়ে ওই নারী অন্তঃসত্ত্বা হলে বিষয়টি খালাকে জানান। এরপর বৃহস্পতিবার রাতে ওই নারীকে সঙ্গে নিয়ে চরমোন্তাজ পুলিশ তদন্ত কেন্দ্রে মৌখিক অভিযোগ করেন খালা। পরে রাতেই পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত মাইনুদ্দিনকে আটক করে।

রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান জগলুল হাসান জানান, আজ (১১ ফেব্রুয়ারি) ওই নারীর খালা বাদী হয়ে মাইনুদ্দিনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলায় মাইনুদ্দিনকে গ্রেপ্তার দেখানো হয়েছে। ডাক্তারি পরীক্ষা ও চিকিৎসার জন্য ওই নারীকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, ডাক্তারি পরীক্ষার ফলাফল প্রকাশিত হলে উক্ত মামলার গতি আরো বেগবান হবে বলে জানায় পুলিশ।

বার্তাবাজার/ এম এইচ আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর