ধর্ষণের শিকার স্কুলছাত্রী

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে ১০ম শ্রেণির এক স্কুল ছাত্রী (১৬) কে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ। উক্ত অভিযোগে মোঃ শওকত শেখ সৈকত (২৪) নামে এক যুবকের বিরুদ্ধে গতকাল (১০ ফেব্রুয়ারি) রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত সৈকত রাজবাড়ী জেলার সদর উপজেলার বরাট ইউনিয়নের গোপালবাড়ী গ্রামের মোঃ হবিবুর রহমান হবির ছেলে।

জানা যায়, সৈকতের সঙ্গে তার ফেসবুকের মাধ্যমে পরিচয় হয়। ওই পরিচয়ের সূত্র ধরে সে ফোনে কথাবার্তা বলা শুরু করে। এক পর্যায়ে সৈকত অনৈতিক কাজের কথা বলে তাকে রাজি করার চেষ্টা করে। তবে সে তাতে রাজি হয় না। পাশাপাশি সে সৈকতের সঙ্গে যোগাযোগও বন্ধ করে দেয়। এতে সৈকত প্রচন্ড ক্ষিপ্ত হয় এবং তার ক্ষতি করার চেষ্টায় লিপ্ত হয়। যার অংশ হিসেবে গত ৩১ জুলাই রাত দেড়টার দিকে সে প্রাকৃতিক ডাকে সাড়া দিত বাইরে যায়। এরপর বাথরুম থেকে সে ঘরে ফেরার চেষ্টাকালে সৈকত তার মুখ আটকে ধরে ধর্ষণ করে এবং বিষয়টি কাউকে বললে হত্যা করার হুমকি দেয়। যে কারণে বিষয়টি সে আর কাউকেই বলতে পারেনি। কয়েকদিন পরে পরিবারকে উক্ত ঘটনাটি জানান।

উল্লেখ্য, মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী থানার এসআই সোহেল রানা জানান, ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। ডাক্তারি ফলাফল প্রকাশিত হবার পর যথোপযুক্ত পদক্ষেপ গ্রহন করা হবে বলেও জানান তিনি।

বার্তাবাজার/ এম এইচ আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর