২৯ সদস্য বিশিষ্ট তাঁতী লীগের আহবায়ক কমিটি ঘোষিত

তারিকুল ইসলাম, শেরপুর প্রতিনিধি: শেরপুর জেলার শ্রীবরদী উপজেলায় বাংলাদেশ তাঁতী লীগের আহবায়ক কমিটি অনুমোদন দেয়া হয়েছে। হেলাল উদ্দিনকে আহ্বায়ক, রাসেল মিয়াকে যুগ্ম আহ্বায়ক ও আরিফুল ইসলামকে সদস্য সচিব মনোনীত করে ২৯ সদস্য বিশিষ্ট ওই আহ্বায়ক কমিটি ঘোষিত হয়।

বাংলাদেশ তাঁতী লীগ শেরপুর জেলা শাখার আহ্বায়ক মো. আব্দুর রেজ্জাক সেলিম ও সদস্য সচিব মো. মিন্টু মিয়া স্বাক্ষরিত ২৯ সদস্য বিশিষ্ট কমিটিতে সাবেক শ্রীবরদী উপজেলা শ্রমিকলীগের যুগ্ম-আহ্বায়ক মো. হেলাল উদ্দিন এবং সাবেক ছাত্রনেতা ২ নং রাণীশিমূল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি মো. আরিফুল ইসলাম আরিফ কে সদস্য সচিব মনোনিত করা হয়। সদ্য ঘোষিত নতুন এই আহ্বায়ক কমিটিকে আগামী ৩০ দিনের মধ্যে শ্রীবরদী উপজেলার ১০টি ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি গঠন করার নির্দেশ প্রদান করা হয়।

সদ্য ঘোষিত কমিটির সদস্য সচিব আরিফুল ইসলাম আরিফ’র সাথে কথা হলে তিনি বলেন, বাংলাদেশ তাঁতীলীগ জাতীর পিতা শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন। তাই এই সংগঠনকে আমরা কখনও কলঙ্কিত হতে দিবনা। আমাকে তাঁতীলীগের শ্রীবরদী উপজেলা শাখার সদস্য সচিব মনোনিত করায় জেলা তাঁতীলীগের আহ্বায়ক সেলিম ভাই ও সদস্য সচিব মিন্টু ভাই কে শ্রীবরদী বাসীর পক্ষ হতে কৃতজ্ঞতা জ্ঞ্যাপন করছি। এছাড়াও শ্রীবরদী উপজেলা আওয়ামীলীগের বিশেষ দায়িত্বপ্রাপ্ত নেতা শেরপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল ও জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামীম হোসাইন আমাদের কাজ করার সুযোগ দিয়েছেন । তিনি আরও বলেন জেলা কমিটির নির্দেশনা মোতাবেক আগামী ৩০ দিনের মধ্যে সকল ইউনিয়ন এবং ওয়ার্ড কমিটি যোগ্য নেতৃত্বের মধ্য দিয়েই শেষ করবো।

এদিকে তাঁতী লীগ শেরপুর জেলা শাখার আহবায়ক মো. আব্দুর রেজ্জাক সেলিম’র সাথে কথা হলে তিনি বলেন, কমিটির সদস্য সংখ্যা নিয়ে প্রাথমিক কিছু মতপার্থক্য থাকলেও আমি আলোচনা করে সমাধান করে ২৯ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন করেছি। নতুন কমিটির কার্যক্রমে জেলা কমিটির নজরদারি সব সময় অব্যহত থাকবে যেন বঙ্গবন্ধুর তৈরি এই সংঘঠনে কোন দাগ না লাগে। এই কমিটি যেন শ্রীবরদী উপজেলাবাসীর কাছে সেবা ও আস্থার একটি যায়গা পায়। এছাড়াও নতুন কমিটিকে কঠোর ভাবে নির্দেশনা দেয়া হয়েছে যেন কোন ফাঁক ফোঁকর দিয়ে জামাত-শিবিবের কোন কর্মী ঢুকতে না পারে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর