প্রথম স্ত্রীর চোখ উপড়ে দিলেন তৃতীয় স্ত্রী

পারিবারিক কলহের জেরে সাভারে সুতা কাটার বিশেষ অস্ত্র দিয়ে এক ব্যক্তির প্রথম স্ত্রীর চোখ তুলে নিয়েছে তারই তৃতীয় স্ত্রী। গত বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) গভীর রাতে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের উলাইল এলাকায় এ ঘটনা ঘটে।

সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালের ডিউটি ম্যানেজার ইউসুফ আলী জানিয়েছেন চোখের সার্বিক অবস্থা মারাত্মক ভয়াবহ। এ ঘটনায় অভিযুক্তের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। তিনি মোতালেব হোসেনের তৃতীয় স্ত্রী। ভুক্তভোগী সালমা বেগম বরিশাল জেলার হিজলা থানার দুর্গাপুর গ্রামের বাসিন্দা। সালমা বেগম বলেন, ‘আমি মোতালেব হোসেনের প্রথম স্ত্রী। আমার সাথে তার সংসার প্রায় ২০ বছর ধরে। তবে দুই তিন বছর আগে আমার স্বামী মোতালেব আবারও নুরুন নাহারকে বিয়ে করেন। আমি ১২ বছর ধরে পোশাক কারখানায় কাজ করে উপার্জিত টাকা সংসারের কাজে লাগিয়েছি। প্রেগন্যান্সির ৬০ হাজার টাকাও আমি সংসারে দিয়েছি। আর নুরুন নাহার বাসায় বসে বসে খেয়েছে। তবুও আমি কিছু বলি নাই। সে আমার স্বামীকে কব্জায় নিয়ে আমার সাথে মোতালেবের সম্পর্কের অবনতি ঘটিয়েছে’।

ভুক্তভোগীর ভাই আল-আমীন বলেন, আমার বড় বোনকে মারধর করে তার সতীন চোখ তুলে নিয়েছে। চোখটা ড্যামেজ হয়ে গেছে। পরে সারা শরীরে মারধর করেছে। আমরা থানায় মামলা করবো। এ ব্যাপারে সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোমিনুল ইসলাম বলেন, অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় উক্ত থানায় একটি মামলার প্রস্তুতি চলছে। তবে সার্বিক ব্যাপারে এখনো বিস্তারিত জানানো সম্ভব হয়নি।

বার্তাবাজার/ এম এইচ আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর