এসএসসিতে জিপিএ-৫ পেলো যমজ বোন

ভোলার চরফ্যাসন উপজেলার দুলারহাট মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে মায়শা তাসনীম (অনু) ও মায়শা আনজুম (তনু)। তারা দুজনই বিজ্ঞান বিভাগ থেকে পরীক্ষা দিয়ে এ ফলাফল অর্জন করেছে। শুধু এসএসসিতে নয়, অষ্টম শ্রেণীতেও পেয়েছিল জিপিএ-৫।

মায়শা তাসনীম (অনু) ও মায়শা আনজুম (তনু) উপজেলার শশীভূষণ থানার চরকলমী ইউনিয়নের নংলাপাতা গ্রামের মোঃ মনিরুল ইসলাম ও শবনব আক্তার রুমার মেয়ে। মোঃ মনিরুল ইসলাম পেশায় একজন ব্যবসায়ী।

মায়শা তাসনীম (অনু) বলেন, বাবা-মা ও শিক্ষক তাদের অক্লান্ত পরিশ্রমের বিনিময়ে আজ আমরা দুই বোন জিপিএ-৫ পেয়েছি। তাই আমি তাদের জন্য কৃতজ্ঞ প্রকাশ করছি। এবং সামনের দিনগুলোতেও ভালো ফলাফলের আশা করছি।

মায়শা আনজুম (তনু) বলেন, বিগত পরীক্ষাগুলোতে আমরা দুই বোন ভালো ফলাফল পেয়েছি। এবারো এসএসসি পরীক্ষাতে জিপিএ-৫ পেয়েছি। এ ফলাফল পাওয়ার পর থেকে খুবই ভালো লাগছে। পিতা-মাতা ও শিক্ষকদের জন্য অনেক দোয়া রইল।

দু’বোনের বাবা মোঃ মনিরুল ইসলাম বার্তা বাজারকে জানান, তার যমজ দুই মেয়ে জিপিএ-৫ পেয়েছে। দুই মেয়ের পরীক্ষার ফলাফলে তিনি আনন্দিত। নিজেরা তাদের আগ্রহ নিয়ে পড়ালেখা করে আজ ভালো ফলাফল অর্জন করেছে। তারা আজ ভালো ফলাফল অর্জন করে বাবা-মা’র মুখে হাসি ফুটিয়েছে। তাদের জন্য সর্বাঙ্গিন মঙ্গল কামনা করছি।

দুলারহাট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হোসেন (বিপ্লব) বার্তা বাজারকে জানান, অন্যান্যদের ন্যায় তারা দুই বোন পড়া-লেখায় অত্যন্ত মনোযোগী ছিলো। দুলারহাট মাধ্যমিক বিদ্যালয় থেকে ২০২১ইং সালে এসএসসি পরীক্ষায় ২০৪ জন শিক্ষার্থী অংশ গ্রহণ করেছে তার মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৫১জন শিক্ষার্থী। তাদের মধ্যে দুই যমজ বোন জিপিএ-৫ পেয়েছে। এতে প্রতিষ্ঠানের সকল শিক্ষকরা আনন্দিত। তাদের সুস্বাস্থ্য ও উজ্জল ভবিষ্যৎ কামনা করছি।

আরিফ/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর