সড়ক দূর্ঘটনায় প্রাণ গেল কলেজ শিক্ষিকার

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: তৈলবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক কলেজ শিক্ষিকার মৃত্যু হয়েছে। শনিবার সকাল ১১টার দিকে সাতক্ষীরা- খুলনা সড়কের পাটকেলঘাটা পল্লী বিদ্যুৎ অফিসের সামনে এ ঘটনা ঘটে। জনতা ঘাতক ট্রাক ও চালককে আটক করে পুলিশে সোপর্দ করেছে।
নিহতের নাম জাহানারা খাতুন (৩৯)। তিনি সাতক্ষীরার পাটকেলঘাটা থানাধীন নওয়াপাড়া গ্রামের শেখ শাহজাহানের স্ত্রী ও পাটকেলঘাটা হারুন অর রশীদ কলেজের জীববিদ্যা বিভাগের অধ্যাপক। গ্রেপ্তারকৃত ট্রাক চালকের নাম নজরল ইসলাম (৫০)। তিনি সাতক্ষীরার শ্যামনগর উপজেলার নূরনগর গ্রামের নাজের আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সকাল ১১টার দিকে বাড়ি থেকে ভ্যানযোগে কলেজে আসছিলেন জাহানারা খাতুন। পথিমধ্যে পল্লী বিদ্যুৎ অফিসের সামনে পৌঁছালে বিপরীতে পিছন দিক থেকে আসা মজুমদার ট্রান্সপোর্টের একটি তৈলবাহী ট্রাক তাকে বহনকারী ভ্যানের পিছনে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তায় পড়ে গেলে ট্রাকের পিছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান। জনতা ঘাতক ট্রাক ও চালককে আটক করে পুলশি সোপর্দ করেছে।

পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জাহানারা খাতুনের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ঘাতক ট্রাক ও চালক নজরুল ইসলামকে আটক করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর