ঝিনাইদহে ইউপি চেয়ারম্যান শ্যালকের উপর সন্ত্রাসী হামলা

ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহ সদর উপজেলার ফুরসন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ আব্দুল মালেক মিনা’র শ্যালক সেলিম রেজা (৩৫)’র উপর সন্ত্রাসীরা হামলা চালিয়েছে। শুক্রবার বিকেলে ইউনিয়নের দহকুলা গ্রামের রাস্তার উপর এ হামলার ঘটনা ঘটে।

আহত সেলিম রেজা বর্তমানে ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় ফুরসন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ আব্দুল মালেক মিনা জানায়, তার শ্যালক সেলিম রেজা, ভায়রা আকুল হোসেন, ফুসসন্দী ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান গোলাম কবির দিঘীর পাড় গ্রাম থেকে ফিরে আসার পথে বিকাল ৫ টার দিকে দহকুলা গ্রামের মধ্যে মোটর সাইকেল থামিয়ে সাবেক চেয়ারম্যান শহিদ শিকদারের লোকজন হামলা করে।

এই সময়ে গোলাম কবির ও আকুল দৌড়ে পালিয়ে গেলে সেলিম রেজা পড়ে যায়। সেই সুযোগে রবিউল, সাব্দার, মিলন, ডাবলু সহ প্রায় ১৫/২০ জনের একটি দল সেলিমকে পিটিয়ে এবং দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত যখম করে।

ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান খান বলেন, ঘটনা জানার পর ঘটনাস্থানে গিয়েছিলাম। সেলিম হাসপাতালে ভর্তি আছে। তার পায়ে একটি কোপ লেগেছে। কয়েক দিন আগে মালেক চেয়ারম্যানের লোক জন তার প্রতিপক্ষকে হামলা করেছে। তবে এখন ও মামলা হয়নি। তবে মামলা করতে আসলে মামলা নেওয়া হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর