বাবার সামনেই ছেলেকে পিটিয়ে টাকা ও বাইক ছিনতাই

রাজশাহীতে বাবার সামনেই এক যুবককে পিটিয়ে তার কাছ থেকে চার লাখ টাকা ও একটি মোটরসাইকেল ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।

বুধবার বিকালে জেলার পবা উপজেলার বায়াবাজার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর আহত অবস্থায় খালিদ হোসেন (২৫) নামের ওই যুবককে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বাড়ি পবার মতিয়াবিল এলাকায়। খালিদের বাবার নাম মাশিম আলী।

রামেক হাসপাতালের ৩৯ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাতে খালিদ হোসেন জানান, বিকালে মোটরসাইকেলের পেছনে তার বাবা মাশিম আলীকে বসিয়ে তিনি নওহাটা থেকে টাকা নিয়ে বাড়ি যাচ্ছিলেন। চার লাখ টাকা ভর্তি ব্যাগটি তার বাবার হাতেই ছিল।

বায়াবাজারের কাছে কয়েকজন ব্যক্তি তার গতিরোধ করেন। তিনি মোটরসাইকেল থামালেই তারা তাকে লাঠিসোঠা ও জিআই পাইপ দিয়ে পেটাতে শুরু করেন।

এক পর্যায়ে তারা মাশিম আলীর কাছে থাকা টাকার ব্যাগটি ছিনিয়ে নেন। আর আহত অবস্থায় তিনি পড়ে গেলে তারা যাবার সময় তার মোটরসাইকেলটিও নিয়ে যান।

খালিদ বলেন, ছিনতাইকারীদের তিনি চিনতে পারেননি। তবে পরে খোঁজ নিয়ে জেনেছেন তাদের বাড়ি পবা উপজেলার ভুগরইল এলাকায়। বিষয়টি তারা রাজশাহীর এয়ারপোর্ট থানার পুলিশকে জানিয়েছেন। চিকিৎসায় কিছুটা সুস্থ হয়ে উঠলেই তিনি এ ঘটনায় থানায় মামলা করবেন।

জানতে চাইলে এয়ারপোর্ট থানার ওসি নূরে-আলম সিদ্দিকী যুগান্তরকে বলেন, ঘটনাটি তিনি শুনেছেন। পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে বলে তারা ধারণা করছেন। এ ঘটনায় মামলা করার জন্য তিনি ভুক্তভোগী খালিদকে পরামর্শ দিয়েছেন। তিনি থানায় এলেই মামলা নেয়া হবে। এরপর জড়িতদের খুঁজে বের করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর