রায়গঞ্জে স্কুল ছাত্রী অপহরণ মামলায় একজনের যাবজ্জীবন

এম এ মালেক, সিরাজগঞ্জ প্রতিনিধি: স্কুল ছাত্রী অপহরণ মামলায় সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার মারুফ সরকার নামে এক যুবককে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। একই সাথে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের করাদন্ড প্রদান করেছেন।

আসামী বর্তমানে পালাতক রয়েছে। সোমবার বিকালে সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন বিশেষ ট্রাইবুনাল-২’র বিচারক আব্দুল্রাহ আল মামুন এ রায় প্রদান করেন। মঙ্গলবার নারী ও শিশু নির্যাতন বিশেষ ট্রাইব্যুনাল-২’র পিপি এ্যাডভোকেট কায়ছার আহম্মেদ লিটন এতথ্য নিশ্চিত করেন।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, জেলার রায়গঞ্জ উপজেলার মাধাইনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী রাবেয়া খাতুন আদুরীকে প্রায়ই একই গ্রামের বখাটে মারুফ সরকার বিয়ের প্রস্তাব দিতো এবং উত্ত্যক্ত করতো। তার এই প্রস্তাবে স্কুল ছাত্রীর পরিবার রাজী না হওয়ায় ক্ষুদ্ধ হয় মারুফ।

এরই জের ধরে ২০০৯ সালের ২৩ ফেব্রুয়াররি মারুফ ওই স্কুল ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়। এব্যাপারে স্কুল ছাত্রীর বাবা আব্দুর রহমান ফকির বাদী হয়ে আদালতে মামলা দায়ের করেন। মামলা দায়েরের ৮ মাস পর বগুড়া জেলার শোরকুড়া গ্রাম থেকে মারুফের কাছে থাকা আদুরীকে পুলিশ উদ্ধার করে পুলিশ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর