ঝিনাইদহে পৌর কর্মকর্তা-কর্মচারীদের অবস্থান কর্মসূচী

খাইরুল ইসলাম নিরব, ঝিনাইদহ প্রতিনিধি: রাষ্ট্রীয় কোষাগার থেকে বেতন-ভাতা প্রদান, পেনশন প্রথা চালুসহ সরকারি সুবিধার দাবিতে ঝিনাইদহে অবস্থান কর্মসূচী পালন করেছে পৌর কর্মকর্তা-কর্মচারীরা।

ঝিনাইদহ প্রেসক্লাবের সামনে মঙ্গলবার সকাল থেকে শুরু হওয়া এ কর্মসূচী চলে বিকাল ৫ টা পর্যন্ত।
ঝিনাইদহ পৌরসভার সচিব মুস্তাক আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু। প্রধান বক্তা হিসেবে ছিলেন বাংলাদেশ পৌর সার্ভিস এসোসিয়েশনের সভাপতি আব্দুল আলিম মোল্যা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পৌর সার্ভিস এসোসিয়েশনের সহ-সভাপতি আজিজুর ইসলাম বাদল, বাংলাদেশ কাউন্সিলর এসোসিয়েশনের সভাপতি সাইফুল ইসলাম মধু, ঝিনাইদহ পৌরসভার সার্ভিস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আব্দুল হান্নানসহ ঝিনাইদহ জেলার প্রত্যেকটি উপজেলার পৌর সচিব ও নির্বাহী প্রকৌশলীগণ সহ কর্মকর্তা কর্মচারিবৃন্দ।

এসময় বক্তারা বলেন, আমরা মাসের পর মাস পৌর সভা থেকে কোন বেতন পাই না, এভাবে চলতে থাকলে পরিবার পরিজন নিয়ে পথে বসতে হবে। দ্রুত সরকারি কোষাগার থেকে শতভাগ বেতন ভাতা ও পেনশনসহ সকল সুযোগ সুবিধা দিতে হবে। এ দাবি মেনে না নিলে আগামীতে কঠোর কর্মসূচি ঘোষণার হুশিয়ারি প্রদাণ করেন তারা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর