আমি নেইমারকে স্প্যানিশ লিগে দেখতে চাই না

২০১৭ সালের আগস্টে ২২ কোটি ২০ লাখ ইউরো রেকর্ড ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে ফ্রান্সের দল পিএসজিতে যোগ দেন ব্রাজিল তারকা নেইমার। ২৭ বছর বয়সী এই তারকা লা লিগা চ্যাম্পিয়নদের তাবুতে আবারো ফিরতে চান বলে জোর গুঞ্জন উঠেছে।

নেইমারের বার্সেলোনায় ফেরার সম্ভাবনা নিয়ে চলা এই গুঞ্জনের মধ্যে লা লিগার সভাপতি হাভিয়ের তেবাস সরাসরি জানিয়ে দিলেন, ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে স্প্যানিশ লিগে দেখতে চান না তিনি। কারণ এই ফরোয়ার্ডের মাঠের বাইরের আচরণ প্রতিযোগিতাটির জন্য ভালো নয়। ওন্দা সেরো রেডিওকে দেওয়া সাক্ষাৎকারে এ মন্তব্য করেন তেবাস।

তিনি আরো বলেন, আমরা সবসময় লা লিগায় দারুণ খেলোয়াড় ও কোচ পেতে আগ্রহী…কিন্তু নেইমারের বিষয়ে আমার অভিমত, তার মাঠের বাইরের আচরণ যথেষ্ট সন্তোষজনক নয়। প্রতিযোগিতার জন্য যা ভালো নয়।

গত মে মাসে ফরাসি কাপের ফাইনালে হারের পর রেনের এক সমর্থককে ঘুষি মেরে তিন ম্যাচের জন্য নিষিদ্ধ হন নেইমার। চ্যাম্পিয়ন্স লিগে রেফারির এক সিদ্ধান্তের সমালোচনা করে ইউরোপীয় প্রতিযোগিতাতেও তিন ম্যাচের জন্য নিষিদ্ধ হয়েছেন তিনি।

নেইমারের এসব বিতর্কিত কর্মকাণ্ডের কথা মনে করিয়ে দিয়ে তেবাস আরো বলেন, দিন শেষে যে গল্পটা হয় সেটা হচ্ছে, এই দলের এই খেলোয়াড় এটা করেছে বা ওটা করেছে। লা লিগার ভাবমূর্তি, মূল্যবোধের জন্য আমরা কঠোর পরিশ্রম করেছি এবং আমরা সেটা বজায় রাখতে চাই।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর