সাংবাদিকদের অন্তর্বাস দেখতে চাইলেন বাফুফের সহ-সভাপতি নাবিল

টক অব দ্য কান্ট্রিতে পরিনত হয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। সম্প্রতি সংস্থাটির সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগকে দুই বছরের জন্য নিষিদ্ধ করেছে ফিফা। তারপর থেকেই আলোচনার শীর্ষে সংস্থাটি। তবে আবু নাইম সোহাগের রেশ কাটতে না কাটতেই পুনরায় সমালোচনার জন্ম দিয়েছেন ফেডারেশনের সভাপতি কাজী মো. সালাউদ্দিন ও সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ।

গত মঙ্গলবার বাফুফের কার্যনির্বাহী কমিটির সভা শেষে মিডিয়া ব্রিফিং শুরুর আগে সভাপতি কাজী মো. সালাউদ্দিনের সঙ্গে সাংবাদিকদের নিয়ে বেফাঁস মন্তব্য করেছেন সহ-সভাপতি কাজী নাবিল আহমেদও।

কাজী মো. সালাউদ্দিন বলেছিলেন, ‘সাংবাদিকদের বাফুফে ভবনে ঢুকতে হলে তাদের এবং তাদের বাপের জুতা পরা ছবি দিতে হবে।’

এ সময় কাজী মো. সালাউদ্দিনকে উদ্দেশ্য করে সাংবাদিকদের অনেকটা তুচ্ছ-তাচ্ছিল্য করে কাজী নাবিল আহমেদকেও বলতে শোনা যায়, ‘আমার রিকুয়েস্ট হচ্ছে অন্য। কে আন্ডারওয়্যার পরে বড় হয়েছে আর কে হয়নি সেটাও দেখতে হবে।’

কাজী নাবিলের এমন মন্তব্যের একটি অডিও ক্লিপ এরই মধ্যে ফাঁস হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে, যা এরই মধ্যে ভাইরাল হয়ে গেছে।

কাজী মো. সালাউদ্দিন তার বেফাঁস মন্তব্যের জন্য অল্প সময়ের মধ্যেই সাংবাদিকদের কাছে দুঃখ প্রকাশ করেছেন এবং ক্ষমাও চেয়েছেন। তবে কাজী নাবিল আহমেদ কোনো প্রতিক্রিয়া জানাননি।

এদিকে সাংবাদিকদের নিয়ে কাজী মো. সালাউদ্দিনের বেফাঁস মন্তব্যের প্রতিবাদ করে তার পদত্যাগ দাবি করেছে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর