রূপগঞ্জে কর্মকর্তা কর্মচারীর অবস্থান কর্মসূচী

জাহাঙ্গীর মাহমুদ, নারায়ণগঞ্জ প্রতিনিধি: রাষ্ট্রীয় কোষাগার থেকে পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীদের শতভাগ বেতন ভাতা ও পেনশন প্রথা চালুর দাবিতে নারায়ণগঞ্জের রূপগঞ্জে অবস্থান কর্মসূচী পালন করেছে তারাবো কর্মকর্তা কর্মচারী কল্যাণ সমিতি। সোমবার সকালে তারাবো পৌরসভা কার্যালয়ের সামনে এ অবস্থান কর্মসূচী পালন করা হয়।

কর্মসূচীতে বক্তব্য রাখেন, বাংলাদেশ পৌরসভার কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির উপদেষ্টা নির্বাহী প্রকৌশলী জেড এম আনোয়ার, আইন সম্পাদক সচিব মোঃ তাজুল ইসলাম, অর্থ সম্পাদক মোঃ তোফায়েল আহম্মদ নারায়ণগঞ্জ জেলা কমিটি সভাপতি মোঃ আব্দুল মতিন , তারাব পৌর কর্মকর্তা-কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি মোঃ আমিরুল ইসলাম, তারাব পৌর কর্মকর্তা-কর্মচারী কল্যাণ সমিতি সাধারন সম্পাদক মোঃ নাজমুল ইসলাম প্রমূখ।

এসময় বক্তারা বলেন, তারা তাদের মূল দাবি আদায়ের লক্ষ্যে কেন্দ্র ঘোষিত সকল ধরনের কর্মসূচী পালনে সচেষ্ট থাকবেন। তারা তাদের দাবী আদায়ের জন্য প্রধানমন্ত্রীর নিকট উদ্যত আহবান জানান। তারা নিয়মিত বেতন ভাতা না পেয়ে তারা মানবেতর জীবন যাপন করছেন। পৌরসভার সকল ধরনের সেবা তারা প্রদান করে থাকেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর