নিখোঁজের দুইদিন পর কৃষকের লাশ উদ্ধার

উত্তম আর্য্য,টাঙ্গাইল প্রতিনিধি : রোববার বিকেলে টাঙ্গাইলের সখীপুর উপজেলায় নিখোঁজের দুইদিন পর বন থেকে ইলিয়াস হোসেন ওরফে ইলু (৩৫) নামের এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার দাড়িয়াপুর গ্রামের এক বন থেকে এই লাশ উদ্ধার করা হয়। নিহত ইলিয়াস উপজেলার দাড়িয়াপুর গ্রামের মৃত আবদুল কাদেরের ছেলে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই কৃষককে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত শুক্রবার থেকে ইলিয়াসকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। ইলিয়াসের নামে মামলা থাকায় তাঁর পরিবারের লোকজন শুক্রবার রাত ও শনিবার সারাদিন সখীপুর থানা ও টাঙ্গাইল জেলা গোয়েন্দা পুলিশ ও র‌্যাব কার্যালয়ে খোঁজ-খবর নেন। পরে ওই গ্রামের এক মহিলা রোববার বিকেলের দিকে গরু খোঁজতে গিয়ে ওই বনে লাশ দেখতে পায়। পরে এলাকাবাসী পুলিশকে খবর দেয়।

এ ব্যাপারে সখীপুর থানার ওসি আমির হোসেন বলেন, ধারণা করা হচ্ছে শুক্রবার রাতে শ্বাসরোধ করে হত্যা করে বনে লাশ ফেলে যায়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর