জামায়াত নেতা মফিজুল ইসলামের ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক

লক্ষ্মীপুর প্রতিনিধি: বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় মজলিশে শূরার সদস্য, কেন্দ্রীয় শিবিরের সাবেক অর্থ সম্পাদক, লক্ষ্মীপুর জেলা জামায়াতের সাবেক সেক্রেটারী ও বর্তমান নায়েবে আমীর মাওলানা মফিজুল ইসলাম দূরারোগ্য (ক্যন্সার) রোগে আক্রান্ত হয়ে ২৮ জুন রাত আনুমানিক ১১ টায় ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজেউন।

মৃত্যুকালে তার বয়স ছিল ৫২ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

এদিকে মরহুমের রুহের মাগফিরতা কামনা ও গভীর শোক প্রকাশ করেন জেলা জামায়াতে ইসলামীর আমীর মাষ্টার রুহুল আমীন ভূঁইয়া, জেলা সেক্রেটারী এ আর হাফিজ উল্লাহ ও সহকারী সেক্রেটারী ফারুক হোসাইন নূররবীসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। একই সাথে জামায়াতের এ নেতার মৃত্যুতে সমবেদনা ও গভীর শোক প্রকাশ করেন বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানান, জেলা শ্রমিক কল্যান ফেডারেশনের সভাপতি মমিন উল্লাহ পাটওয়ারী, সেক্রেটারী আবুল খায়ের। শহর জামায়াতের আমীর শামছুল ইসলাম, সেক্রেটারী আবুল ফারাহ নিশান। ইসলামী ছাত্র শিবিরের সভাপতি আবু জাফর ও সেক্রেটারী শাহরিয়ার রহমান। ওয়েলপার এ্যাসোসিয়েশনের জেলা সভাপতি প্রফেসর আব্দুর রহমান ও সেক্রেটারী হাবিবুর রহমান সবুজ।

এছাড়া ব্যবসায়ী সমিতির সভাপতি ও সেক্রেটারী আলাদা শোক বাণী দেন । অন্যদিকে জেলা জামায়াতের গুরুত্বপূর্ণ ও সম্ভাবনাময়ী দায়িত্বশীলকে হারিয়ে রীতিমত বাকরুদ্ধ হয়ে পড়েছেন নেতৃবন্দ। এক যৌথ বিবৃতিতে তার অভাব পূরণ হওয়ার মত নয় এবং জেলা জামায়াতের অপূরণীয় ক্ষতি হয়েছে বলেও জানান তারা। আল্লাহ তায়ালা যেন উনার সকল গুনাহ ক্ষমা করে দেন এবং উনাকে জান্নাতবাসী করেন। জামায়াত নেতা মরহুম মাওলানা মফিজুল ইসলাম রাজনীতি ছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠন ও ব্যবসা বাণিজ্যের সাথে জড়িত ছিলেন, তিনি নিরাপদ গ্রুপের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। দীর্ঘ দিন দূরারোগ্য রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে দেশে বিদেশে চিকিৎসা নিয়েছেন নেতা। মরহুমের প্রথম জানাযার নামাজ ঢাকা ১৪ নং সেক্টর, দ্বিতীয় জানাযা লক্ষ্মীপুর সোনামিয়া ঈদগাহ মাঠে ও তৃতীয় জানাযা নিজ গ্রাম সদরের শাকচর এলাকায় জানাযা শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর