রিফাত হত্যাকাণ্ডে দোষীদের রাতারাতি গ্রেফতার সম্ভব নয়: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বরগুনায় রিফাত হত্যায় কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে। অপরাধ ঘটার পর রাতারাতি অপরাধীদের গ্রেফতার করা সম্ভব নয়।

শুক্রবার (২৮ জুন) দুপুর ১২টার দিকে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে সমসাময়িক বিভিন্ন বিষয় নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, কোনো অপরাধ সংগঠনের পর অপরাধীরা পালানোর চেষ্টা করে এটাই স্বাভাবিক। তাই অপরাধীদের রাতারাতি গ্রেফতার করা সম্ভব হয় না। এ ঘটনায় কাউকে ছাড় দেওয়া হবে না। কেউ যাতে পালাতে না পারে সেজন্য ব্যবস্থা নেওয়া হয়েছে।

উল্লেখ্য, বুধবার (২৬ জুন) বরগুনা সরকারি কলেজের সামনে প্রকাশ্যে দিবালো স্ত্রীর সামনে রিফাতকে কুপিয়ে হত্যা করে এক দল সন্ত্রাসী।এরপর লোমহর্ষক এই হত্যাকোন্ডের ভিডিও সোশ্যাল মিডিয়ায় দ্রুত চাউর হয়।প্রকাশ্যে আসলে ক্ষোফে ফেটে পরে গোটা দেশ।এ পর্যন্ত ৭ জনকে গ্রেফতার করে পুলিশ। তার মধ্যে সন্দেহবাজন ৪ জনকে ছেড়ে দেয়া হয়।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর