নারী ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা : ১১ জনকে আসামী করে মামলা

জাহাঙ্গীর মাহমুদ নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পূর্নবাসন কেন্দ্রের ৭,৮,৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের সদস্য বিউটি আক্তার কুট্টি হত্যার ঘটনায় ১১ জনকে আসামী করে মামলা করা হয়েছে। নিহতের মেয়ে পারভীন আক্তার বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। এর আগে, গত বুধবার সকালে ইউপি সদস্য বিউটি আক্তার কুট্টিকে কুপিয়ে করে সন্ত্রাসীরা।

এদিকে, বৃহস্পতিবার দুপুরে যোহরের নামাজের পর বিউটি আক্তার কুট্রির যানাজা শেষে সামাজিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

যানাজায় অংশগ্রহন করেন, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক), উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভুইয়া, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব তোফাজ্জল হোসেন মোল্লা, রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসানসহ আরো অনেকে।

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) বলেন, মাদক ব্যবসায়ীরা এম এ হাসান মোহরীকে হত্যা করে। আবার হত্যা মামলার বাদী বিউটি আক্তার কুট্রিকেও ওই মাদক ব্যবসায়ীরাই হত্যা করেছে। যারা এ হত্যাকান্ডের সঙ্গে জড়িত তাদের কাউকে ছাড় দেয়া হবেনা। তাদের যাতে দৃষ্টান্তমুলক শাস্তি হয়, সেজন্য যা যা করা দরকার তা সবই করা হবে।

মামলার বাদী পারভীন আক্তার জানান, ২ বছর পূর্বে তার বাবা এম এ হাসান মোহরীকে হত্যা করা হয়েছিল। সেই ঘটনায় তার মা বিউটি আক্তার কুট্টি বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন যা বর্তমানে তদন্তনাধীন রয়েছে। সেই মামলার পর থেকে মামলার আসামীদের সঙ্গে পারভীনের মা বিউটি আক্তার কুট্টির বিরোধ চলে আসছিল। আর ওই মামলা তুলে নিতে বাদী বিউটি আক্তার কুট্রিকে হত্যার হুমকি দিয়ে আসছিলো আসামীরা। এরই জেরে গত ২৬ জুন সকালে তার মা পশ্চিমগাওঁ এলাকায় হাঁটতে গেলে স্বামী হত্যা মামলার আসামীসহ সন্ত্রাসীরা অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে তার মা বিউটি আক্তার কুট্টিকে এলোপাথারী কুপিয়ে হত্যা করে রাস্তায় ফেলে যায়। এসময় আশপাশের লোকজন এগিয়ে আসতে দেখে হত্যাকারীরা চলে যায়। খবর পেয়ে পারভীন আক্তার ঘটনাস্থলে গিয়ে তার মায়ের বিকৃত লাশ রাস্তায় পরে থাকতে দেখে থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় ১১ জনকে আসামী করে মামলা করা হয়েছে। আসামীদের গ্রেফতার চেষ্টা চলছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর