সাতক্ষীরায় গ্রাম পুলিশদের মাঝে পোশাক ও সরঞ্জামদি বিতরণ

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা সদর উপজেলার গ্রাম পুলিশদের মাঝে সরকারি বরাদ্দকৃত পোশাক ও সরঞ্জামদি বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে সদর উপজেলা ডিজিটাল কনফারেন্স রুমে সদর উপজেলা নির্বাহী অফিসার দেবশীষ চৌধুরী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে সদর উপজেলার গ্রাম পুলিশদের মাঝে সরকারি বরাদ্দকৃত পোশাক ও সরঞ্জামদি বিতরণ করেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন,‘জননেত্রী শেখ হাসিনা গ্রাম পুলিশদের বেতন ৭০০ টাকার জায়গায় ৬ হাজার টাকা বৃদ্ধি কেেছন। সকল শ্রেণি পেশার মানুষদের মাথা উঁচু করে বাঁচার আশা জাগিয়েছে। সরকারের সকল উন্নয়ন কাজে সহযোগিতা করার আহবান জানান। গ্রাম পুলিশদের স্ব-স্ব এলাকার খেয়াল রাখতে হবে যেন মাদক, সন্ত্রাসী, চোর, ডাকাতসহ সকল অসংগতিক কাজ বন্ধে কাজ করতে হবে।’

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু ও সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা সমাজসেবা অফিসার মো. রোকনুজ্জামান, সদর উপজেলা প্রকৌশলী মো. সফিউল আজম, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ইয়ারুল হক, সদর উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার নকিবুল হাসান প্রমুখ। সাতক্ষীরা সদর উপজেলার ১৪টি ইউনিয়নের ১শ’ ৩১ জন গ্রাম পুলিশদের মাঝে সরকারি বরাদ্দকৃত পোশাক ও সরঞ্জামদি বিতরণ করা হয়।

সরঞ্জামদির মধ্যে ছিল ২ সেট শ্যার্ট-প্যান্ট, বেল্ড, জ্যাকেট ও ছাতা। এসময় সদর উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর