নারায়ণগঞ্জে ক্লোজড হলেন ওসিসহ ১০ পুলিশ সদস্য

দায়িত্বে অবহেলার অভিযোগে নারায়ণগঞ্জে এক ওসিসহ ১০ পুলিশ সদস্যকে সাময়িক প্রত্যাহার (ক্লোজড) করা হয়েছে। মঙ্গলবার নারায়ণগঞ্জের পুলিশ সুপার হারুন অর রশিদের নির্দেশে তাদের প্রত্যাহার করে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে।

প্রত্যাহার হওয়া পুলিশ সদস্যরা হলেন, সদর থানার ওসি (অপারেশন) জয়নাল আবেদীন, জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) এসআই আলমগীর, এসআই মাহফুজ, কনস্টেবল রুহুল আমিন, আসাদুজ্জামান, মাসুদ রানা এবং পুলিশ লাইনসের এএসআই ইছা তালুকদার, এএসআই রাসেল মিয়া, নায়েক সূর্য মিয়া ও কন্সটেবল রাশেদ মিয়া।

সোমবার জেলা পুলিশ লাইনস এ কন্সটেবল নিয়োগ পরীক্ষায় দায়িত্বে অবহেলার কারণে তাদের বিরুদ্ধে এই শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হয়েছে।

এদিকে জেলা গোয়েন্দা পুলিশের এসআই আলমগীর ক্লোজ হওয়ার বিষয়টি নিয়ে মঙ্গলবার দিনভর পুলিশ প্রশাসনের অনেকেই ছিলেন আলোচনায় মুখর। নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন পুলিশ কর্মকর্তা জানান, এসআই আলমগীর নিজেকে সব সময় পুলিশ সুপারের কাছের লোক পরিচয় দিয়ে থাকে। তবে দায়িত্বে অবহেলার কারণে আলমগীরকেও ছাড় দেননি পুলিশ সুপার।

তবে ক্লোজড হওয়ার বিষয়টি নিয়ে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা কেউই মুখ খোলেননি। এ ব্যাপারে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মনিরুল ইসলামকে ফোন করলে তিনি বিষয়টি জানেন না বলে জানান। জেলা গোয়েন্দা পুলিশের এএসপি সুভাস চন্দ্র সাহাকে ফোন করলে তিনি বলেন বিষয়টি জেনে বলবেন। জেলা পুলিশের প্রেস উইংয়ের সাজ্জাদ রুমন গণমাধ্যমকে ক্লোজড হওয়ার সত্যতা নিশ্চিত করলেও এর বেশী তিনি কিছু জানাতে রাজী হননি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর