ভাঙ্গা-খানাখন্দভরা রাস্তা সংস্কার করল ছাত্রলীগ

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় ভাঙ্গাচোরা ৩ টি রাস্তার সংস্কার কাজ করেছেন ছাত্রলীগ নেতাকর্মীরা। বুধবার (১৬ জুন) সকাল থেকে দিনব্যাপী সেচ্ছায় এ সংস্কার কাজ করেন উপজেলার দেওখোলা ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীরা।

স্থানীয় সূত্র জানায়,উপজেলার লক্ষ্মীপুর-ভাটিয়া, লক্ষ্মীপুর-সরদার বাড়ী, দেওখোলা-কুকরাইল সড়কটি দীর্ঘদিন ধরে বেহাল অবস্থায় পরে ছিল। জরাজীর্ণ এই সড়কগুলো দিয়েই চলাচল করে আসছেন এসব অঞ্চলের মানুষ। সম্প্রতি বর্ষার বৃষ্টিতে একেবারেই চলাচল অযোগ্য হয়ে পরলে সৃষ্টি হয় অন্তহীন দুর্ভোগ।

বিষয়টি নজরে আসে দেওখোলা ইউনিয়ন ছাত্রলীগ নেতাকর্মীদের। ইট-বালু নিয়ে শুরু করেন সেচ্ছায় সড়ক সংস্কার কাজ। দিনব্যাপী দলগত প্রচেষ্টায় সফল হোন তারা। এসময় লক্ষ্মীপুর থেকে ভাটিয়ার ২০০ মিটারের মধ্যে বিভিন্ন জায়গায় লক্ষ্মীপুর থেকে সরদার বাড়ী ৪০ মিটার দুই ফিট গভীরতায় ভরাট,দেওখোলা থেকে কুকরাইল ৫০ মিটার গর্ত ভরাট করেন তারা।

দেওখোলা ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আরিফুর ইসলাম তালুকদার বলেন, অনেক দিন ধরে রাস্তার বেহাল অবস্থা দেখে আমরা দেওখোলা ইউনিয়ন ছাত্রলীগের সক্রিয় কয়েকজন কর্মী এটি সংস্কারের উদ্যোগ নেই। এসময় আর্থিক সহযোগিতায় এগিয়ে আসেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মালেক সরকার। পরে আমাদের সারাদিনের প্রচেষ্টায় রাস্তা তিনটি সংস্কার করতে সক্ষম হই।

নাজমুস সাকিব/বার্তা বাজর/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর